ইবি শিক্ষক সমিতির নতুন কমিটির দায়িত্বগ্রহন

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ: ইসলামী বিশ্ব বিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি দায়িত্বগ্রহন করেছে। মঙ্গলবার (৯ জানুয়ারী) সকাল ১১টায় বিশ^বিদ্যালয় অনুষদ ভবনে অবস্থিত শিক্ষক সমিতির কার্যালয়ে দায়িত্বগ্রহন ও হস্তান্তর পর্ব অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ ও বিদায়ী কমিটিকে ক্রেস্ট প্রদান করা হয়।

ইবি শিক্ষক সমিতির সাবেক সভাপতি অধ্যাপক ড. সাইদুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নবনির্বাচিত কমটির সভাপতি অধ্যাপক ড. মিজানুর রহমান, সহ-সভাপতি অধ্যাপক ড. শহীদ মুহাম্মদ রেজওয়ান, সাধারণ সম্পাদক অধ্যাপক ড. অলী উল্ল্যাহ, সাবেক কমিটির সভাপতি অধ্যাপক ড. মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক ড. আনোয়ার হোসেন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেছার উদ্দিন, ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মমতাজুল ইসলাম, বিশ^বিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমানসহ শিক্ষক সমিতির নবনির্বাচিত ও সদ্য বিদায়ী সদস্যরা।

অনুষ্ঠানে নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মিজানুর রহমান বলেন, ‘আমাদের শিক্ষকদের মধ্যে মতাদর্শের ভিন্নতা থাকতেই পারে। কিন্তু আমাদের মনে রাখতে হবে, আমাদের প্রথম পরিচয় হল আমারা শিক্ষক। দল মত নির্বিশেষে সকলের সহযোগিতায় আমরা শিক্ষকদের স্বার্থ সংশ্লিষ্ট ব্যাপারে কাজ করতে চাই।’

প্রসঙ্গত, গত ১৩ ডিসেম্বর ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০১৮ অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাঙালী জাতীয়তাবাদ ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী বিএনপি-জামাত প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। এতে সভাপতি হিসেবে বিশ^বিদ্যালয়ের হিসাব বিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক হিসেবে দা’ওয়াহ অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. অলী উল্ল্যাহ নির্বাচিত হন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »