মানিকগঞ্জে যুবলীগ নেতার হামলা আহত মুন্নু অ্যাটেয়ারের ডেপুটি ম্যানেজার

Feature Image

 

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের ঘিওরে যুবলীগ নেতার হামলায় আহত হয়েছেন মুন্নু অ্যাটেয়ারের ডেপুটি ম্যানেজার রুবেল মিয়া। সোমবার রাত সাড়ে ৭টার দিকে তাকে ফোনে ডেকে নিয়ে ঘিওর উপজেলার বানিয়াজুরী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বিপ্লব হোসেনের নেতৃত্বে ৫-৬ জন মারধর করে। পরে স্থানীরা রুবেল মিয়াকে উদ্ধার করে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি। এ ঘটনায় জিঞ্জাসাবাদের জন্য মঙ্গলবার দুপুরে ঘিওর থানা পুলিশ যুবলীগ নেতাকে আটক করে। তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে ।

আহত মুন্নু অ্যাটেয়ারের ডেপুটি ম্যানেজার রুবেল মিয়া জানান, কয়েক দিন আগে বানিয়াজুরী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি বিপ্লব হোসেন তার তিনজন লোককে মুন্নু অ্যাটেয়ারের চাকুরী দেয়ার জন্য সুপারিশ করেন। কিন্ত কর্তৃপক্ষের অনুমতি ছাড়া লোক নেয়ার কোন বিধান নেই বলে তাকে জানানো হয়। এতে সে ক্ষিপ্ত হয়ে মোবাইলে সব সময়ই হুমকিও দিতে থাকেন।
সোমবার সন্ধ্যার পর বিপ্লব হোসেন নেতৃত্বে মিনহাজ ও জারিফসহ ৫-৬ জন মুন্নু অ্যাটেয়ারের সামনে হট্রগোলের করতে থাকে। এসময় বাইরে আসলে জোর করে মহাসড়কের রাস্তার ওপারে নিয়ে যায়। এর পর তারা সবাই মিলে আমাকে এলোপাতাড়ে কিলঘুষি এবং লাঠি ছোঠা দিয়ে মারধর করে।

এদিকে মুন্নু অ্যাটেয়ারের ডেপুটি ম্যানেজার রুবেল মিয়াকে মারধরের ঘটনায় মঙ্গলবার দুপুরে যুবলীগ নেতা বিপ্লব হোসেন মনাকে জিঞ্জাসাবাদের জন্য থানায় নেয়া হয়েছে বলে জানিয়েছেন ঘিওর থানার এস আই মজিবুর রহমান।

আরো খবর »