বন্ধুকের নল আমাদের ক্ষমতা উৎস নয়

Feature Image

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি: মোঃ জা‌হিদ হাসান মিলু ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার কমিটমেন্ট বাংলাদেশের মাটির প্রতি, মানুষের প্রতি। যে কমিটমেন্ট ছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের। তিনি আমাদের ক্ষমতার উৎস। বুলেট-বন্ধুকের নল দিয়ে আওয়ামী লীগ জন্মগ্রহণ করেনি। আওয়ামী লীগ জন্ম গ্রহণ করেছে এ দেশের মাটি মানুষ থেকে। বন্ধুকের নল আমাদের ক্ষমতা উৎস নয়।

মঙ্গলবার দুপুরে ঠাকুরগাঁওয়ে শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল ও নগদ টাকা বিতরণের সময় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, প্রাইমারী স্কুলের নৈশ্য প্রহরীর চাকুরী দিয়ে যারা টাকা খায় তাঁরা আওয়ামী লীগের মনোনয়ন পাবেনা। পুলিশ কনেস্টবল কত গরীব মানুষ, এখানে ভাগ বসায়, আমার ২জন আমার ৫জন আমার ৭জন; আর গরীব লোক জমি বিক্রি করে টাকা দেয় এসব লোক আ.লীগের নেতা হতে পারে না। এসব যদি কেউ করে তাহলে এসব থেকে নিজেকে বিরত করুন। আমাদের নেত্রী শেখ হাসিনার কাছে সবকিছুর খবর আছে। এসিআর জমা হচ্ছে; সাবধান।

সেতুমন্ত্রী বলেন, একসময় ঠাকুরগাঁওয়ে আসতাম দেখতাম গাছপালা নাই, সব মরা গাছ। দেখতাম ধুলোবালি উরছে। শেখ হাসিনা উত্তরবঙ্গকে এখন ইউরোপ করে ফেলেছে; মানে ডিজিটাল বাংলাদেশ। ডিজিটাল বন্যার এখন গ্রাম থেকে শুরু করে ছিটমহল এলাকাগুলোতেও দেখা যায়। এটাই শেখ হাসিনার ম্যাগিজ; পুরাই বাস্তব।

ঠাকুরগাঁও জেলা পরিষদ অডিটোরিয়াম হলরুম চত্বরে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিথ ছিলেন, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এম.পি, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, খালিদ মাহমুদ চৌধুরী, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঠাকুরগাঁও জেলা প্রশাসক আব্দুল আওয়াল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুহা: সাদেক কুরাইশী প্রমুখ

আরো খবর »