নোয়াখালীতে ছাত্রলীগ কর্মীকে গুলি করে হত্যা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

নোয়াখালী: জেলার  সোনাইমুড়ী উপজেলার দেউটি ইউনিয়নে মো. শাকিল নামের ছাত্রলীগের এক কর্মীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে রাশেদ ও আরমান নামের দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত শাকিল দেওটি ইউনিয়নের আমিরাবাদ গ্রামের খোকন উদ্দিনের ছেলে। সে ছাত্রলীগের একজন সক্রিয় কর্মী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল ভাঙচুরের জের ধরে গত কয়েকদিন ধরে স্থানীয় লিটন, রাশেদ ও আরমান’সহ কয়েকজনের সঙ্গে বিরোধ চলে আসছিল ছাত্রলীগ কর্মী শাকিলের।

মঙ্গলবার রাত আটটার দিকে দেওটি বাজার এলাকায় কয়েকজন দুর্বৃত্ত শাকিলের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তারা শাকিলকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে দ্রুত পালিয়ে যায়।

স্থানীয় লোকজন গুলিবিদ্ধ অবস্থায় শাকিলকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর ঢাকায় নেয়ার পথে শাকিল মারা যায়।

দেউটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল আমিন জানান, শাকিল স্থানীয় দেউটি বাজারের একটি মোবাইল ফোন দোকানে কাজ করত।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রাশেদ ও আরমান নামের দুই যুবককে আটক করা হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »