গানে ভিডিও চমক

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক:  তানজীব সারোয়ার। ইতিমধ্যেই বেশ কিছু গান উপহার দিয়ে শ্রোতা-দর্শকদের ভালোই মন রক্ষা করেছেন। মাঝে খানিক দম নিয়ে নতুন বছরে আবার তিনি হাজির হচ্ছেন গান আর ভিডিও চমক নিয়ে। নতুন এই প্রজেক্টের নাম ‘দেউলিয়া’। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।

এটি লিখেছেন ও সুর করেছেন তানজীব নিজেই। আর সংগীতায়োজন করেছেন বিবেক। গাজীপুরের বিভিন্ন লোকেশনে এটির চিত্রায়ন করেছেন তানিম রহমান অংশু। এতে সিরিয়াস একটি চরিত্রে অভিনয় করেছেন তানজীব নিজেই। তারসঙ্গে দেখা যাবে মডেল-অভিনেত্রী লুৎফুন নাহার আশাকে।

তানজীব বলেন, ‘শ্রোতারা যেহেতু আমার গান পছন্দ করেন তাই তাদের প্রতি একটা দায়বদ্ধতা তৈরি হয়েছে। এ কারণেই অনেক যত্ন ও সময় নিয়ে এই গানটি করেছি। এক কথায়, গানটির ব্যাপারে আমি খুব আশাবাদী। এখানে নতুন রূপে পাওয়া যাবে আমাকে। এতে অভিনয় করতে গিয়ে অনেক কষ্ট করেছি। গান আর গল্প মিলিয়ে দারুণ কিছু হতে যাচ্ছে।’

ডিএমএস সুত্রে জানা যায়, ১১ জানুয়ারি সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ভিডিওটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস এর নিজস্ব ওয়েবসাইট, জিপি মিউজিক, রবি ইয়োন্ডার মিউজিক ও বাংলালিংক ভাইবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »