তাবলিগের বিক্ষোভে ভোগান্তিতে বিমান যাত্রীরা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: বিশ্ব ইজতেমায় যোগ দিতে দিল্লির নিজামুদ্দিন মারকাজের জিম্মাদার মাওলানা মোহাম্মদ সাদ কান্ধলভির আগমনের বিরুদ্ধে শাহজালাল বিমানবন্দর এলাকায় তাবলিগ জামায়াতের চলমান বিক্ষোভে বিপাকে পড়েছেন যাত্রীরা।

দেশে আসা প্রবাসী ও তাদের স্বজনেরা বিমানবন্দরের সামনে রয়েছেন, কেউ কেউ পায়ে হেঁটেই রওনা হয়েছেন গন্তব্যের দিকে। কিন্তু বিদেশ গমনেচ্ছুদের মাঝে নির্ধারিত ফ্লাইট ধরতে না পারার আতঙ্ক সৃষ্টি হয়েছে।

পায়ে হেঁটে চলেছেন শাহজালাল বিমানবন্দরের অনেক যাত্রীখিলক্ষেত থানার সামনে দিয়ে লাগেজ নিয়ে বিমানবন্দরের দিকে প্রায় দৌড়ে যাচ্ছিলেন দোহারের বাসিন্দা সালাহউদ্দীন। বিকেল সাড়ে চারটায় কুয়েত এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তার কুয়েত যাওয়ার কথা। বেলা আড়াইটার মধ্যে বিমানবন্দরে পৌঁছে যাওয়ার কথা থাকলেও বনানী থেকে হেঁটে দুপুর আড়াইটায় খিলক্ষেতে পৌঁছাতে পেরেছেন তিনি। এখন সময়মতো প্লেন ধরতে পারবেন কিনা সেই শংকায় পড়েছেন ওই প্রবাসী।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক পায়ে হেঁটে বলাকায় যাচ্ছেন কেবল সালাহউদ্দীন বা কামরুল ইসলামই নয়, তাবলিগ জামায়াতের চলমান বিক্ষোভে ভোগান্তিতে পড়েছেন শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের সব যাত্রী ও তাদের স্বজনরা। তাবলিগ জামায়াতের এই বিক্ষোভ কর্মসূচিতে স্থবির হয়ে পড়েছে বিমানবন্দর সড়কের যান চলাচল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »