বিএনপি সরকারের সময় দেশে বিদ্যুত ঘাটতি ছিল

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনা ও আওয়ামীলীগ সরকারের উন্নয়ন মুলক কাজ করে যাচ্ছে । আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর বিনা পয়সায় সারাদেশে ঘরে ঘরে বিদ্যুত সংযোগের মাধ্যমে আলোকিত হচ্ছে। বিএনপি সরকারের সময় দেশে বিদ্যুত ঘাটতি ছিল। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর বিদ্যুতের ব্যাপক উন্নয়ন হয়েছে ।

সরকারের উন্নয়নের কথা তৃণমুলের সাধারন জনগন ও ভোটারদের কাছে তুলে ধরতে হবে । তৃনমুলে ভোটারদের বুঝাতে হবে ,নৌকার পক্ষে ভোট চাইতে হবে। জননেত্রী শেখ হাসিনাকে আবারো প্রধান মন্ত্রী বানাতে হবে । তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তারেক বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে । এতিমদের টাকা আত্মসাতের বিচার শুরু হয়েছে ।

তিনি বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । তিনি আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যেশে বলেন- বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গরীব দু;খী মানুষের কথা চিন্তা করে যাদের জায়গা আছে ঘর নাই তাদের সরকারী ভাবে ঘর তৈরী করে দিচ্ছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে যারা দেশ স¦াধীন করেছে সেই বীরমুক্তিযোদ্ধাদের বাড়ি নির্মান, সম্মানি ভাতা,চাকুরী জীবিদের বেতন-ভাতা বৃদ্ধিসহ নানা মুখি জনবান্ধব কাজ করেছে এই কথাগুলো তৃণমুলের ভোটার ও জনসাধারনকে বুঝাতে হবে । সংগঠনকে শক্তিশালী করতে হবে, গ্রামে-গ্রামে উঠান বৈঠক করতে হবে, দলের কর্মী সদস্য সংগ্রহ করতে হবে । জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ডাকে এদেশের সাধারন মানুষ ও বীরমুক্তিযোদ্ধা পাকিস্থানীদের বিরুদ্ধে ঝাপিয়ে পড়ে যুদ্ধের মাধ্যমে এদেশ স¦াধীন করেছে । জাতি জনকের নেতৃত্বে একটি স¦াধীন দেশ পেয়েছি ,একটি পতাকা পেয়েছি, একটি মানচিত্র পেয়েছি ।

 

জাতি জনক বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । সামনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী ও বাংলাদেশের স¦াধীনতার সুর্বণ রজত জয়ন্তী পালিত হবে । তাই আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান ।
মানিকগঞ্জের ঘিওর উপজেলার কালাচাঁদপুর ও উত্তর গোবিন্দপুর গ্রামের ও দৌলতপুর উপজেলার খলসী কাটাখালী,রৌহা,পার রৌহা গ্রামে উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় একথা গুলো বলেছেন ।।
ঘিওর ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃআব্দুর রহমানের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.এম.তায়েবুর রহান টিপু,ঘিওর জোনাল অফিসের ডিজিএম মোঃতাজুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলিম মিন্টু,দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা পরিষদের সদস্য মাহবুবুর রহমান জনি,ঘিওর উপজলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আতোয়ার রহমান ও সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরূ রানা,যুবলীগের আহবায়ক বাবুল বেপারী, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ প্রমূখ।

আরো খবর »