শাকিবকে রেখে ফিরে আসছেন বুবলী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক:  নতুন সিনেমার গানের শুটিং করতে ব্যাংকক আছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। সেখানে বেশ সুন্দর সময় কাটছে দুই তারকার। ইতিমধ্যে শুটিং প্রায় শেষ হয়ে গেছে। বুবলী তার অংশ শেষ করে আগামীকাল ফিরছেন ঢাকায়।

‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ সিনেমাতে অভিনয় করছেন ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। গত বছরের ডিসেম্বরে এফডিসি ও ময়মনসিংহ এলাকায় শাপলা মিডিয়ার নতুন এ সিনেমার চিত্রায়ন করা হয়। এরপর ‘আমি নেতা হব’ সিনেমার গানের শুটিংয়ের জন্য ব্যাংককে গিয়েছিলেন শাকিব খান। এর কয়েকদিন পর সেখানে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ সিনেমার গানের শুটিং এর জন্য উপস্থিত হন বুবলী। সিনেমাটি পরিচালনা করছেন উত্তম আকাশ। তিনি ইতিমধ্যে ব্যাংকক থেকে ঢাকায় ফিরেছেন।

এ প্রসঙ্গে উত্তম আকাশ বলেন, ‘ব্যাংককের বেশ ভালো কয়েকটি লোকেশনে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামে আমার নতুন সিনেমার গানের দৃশ্যায়ন হয়েছে। এ সিনেমায় শাকিব খান ও বুবলীকে নতুন সাজে দর্শকরা দেখতে পাবেন। বুবলী আগামীকাল ঢাকায় ফিরবেন। শাকিব আসবেন আরও কয়েকদিন পর। সিনেমার আরও কিছু দৃশ্যায়নের কাজ বাকি রয়েছে। শাকিবের সঙ্গে শিডিউল মিলিয়ে এ সিনেমার বাকি কাজ শেষ করার ইচ্ছে রয়েছে।

বুবলী জানান, এখানে চিত্রায়িত এ সিনেমার গানগুলোর কোরিওগ্রাফি করেছেন ভারতের জনপ্রিয় নৃত্য পরিচালক বাবা যাদব। আশা করি, দর্শক গানগুলো পছন্দ করবেন।

উল্লেখ্য, শামিম আহমেদ রনির ‘বসগিরি’ ও রাজু চৌধুরীর ‘শুটার’ সিনেমা দুটি দিয়ে বড় পর্দায় অভিষেক হয় শবনম বুবলীর। গত ঈদে মুক্তি পায় শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’ নামের আরও দুটি সিনেমা। এসব সিনেমাতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন বুবলী। এরপরই পান দর্শকপ্রিয়তা। সিনেমাগুলো মুক্তি পাবার পর বেশ ভালো সাড়া পান এই অভিনেত্রী। এরপর আবারও শাকিব খানের বিপরীতে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নামের সিনেমাতে কাজ শুরু করেন তিনি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »