কুৃষ্টিয়ার মিরপুরে স্কুল ড্রেস বিতরণ ও কৃতি শিক্ষার্থী মায়েদের সংবর্ধনা অনুষ্ঠিত

Feature Image

 

সোমবার কুৃষ্টিয়ার মিরপুর উপজেলার কামারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বেলা বারটায় দরিদ্র শিক্ষার্থীদের মাঝে স্কুল ড্রেস বিতরণ ও প্রথম শ্রেণি হতে পঞ্চম শ্রেণি পর্যন্ত মেধাক্রমের ভিত্তিতে পনের জন কৃতি শিক্ষার্থীর মাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

কামারডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত স্কুল ড্রেস বিতরণ ও কৃতি শিক্ষার্থী মায়েদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. হারুন -অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার মোছা. সেলিনা আক্তার বানু।

অনুষ্ঠানে পনের জন মেধাবী শিক্ষার্থীর মাকে তাঁদের নিজ নিজ সন্তানের কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সংবর্ধনা এবং ছয়জন অতি দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ড্রেস প্রদান করা হয়। শেষে অতিথিবৃন্দ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষা ক্ষেত্রে সাবেক জয়িতা মোছা. শরিফা খাতুন তাঁর বিদ্যালয়ে নিজ অর্থায়নে শিক্ষাবৃত্তি চালু করার ঘোষণা দেন।

আরো খবর »