আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিস প্রতিযোগীতায় সেমিফাইনালে ইবি

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ: বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিস প্রতিযোগিতায় সেমিফাইনালে উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। গতকাল মঙ্গলবার (১৬ জানুয়ারি) বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় টেনিস টিমকে ০-২ সেটে হারিয়ে সেমিফাইনালে খেলার যোগ্যতা আর্জন করে ইসলামী বিশ্ববিদ্যালয় টেনিস টিম।

বুধবার (আজ) ইসলামী বিশ্ববিদ্যালয় টেনিস টিম ও জাতীয় বিশ্ববিদ্যালয় টেনিস টিমের মধ্যে সেমিফাইনাল অনুষ্ঠিত হবে।

গত রবিবার বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যাল স্টেডিয়ামে দেশের ১১টি বিশ্ববিদ্যালয়ের অংশ গ্রহনে আন্তঃবিশ্ববিদ্যালয় টেনিস প্রতিযোগিতায়-২০১৮ শুরু হয়েছে। এ প্রতিযোগীতায় অংশগ্রহনারী বিশ্ববিদ্যালয় গুলো হলো, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়, ঢাকা বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, ইসলামী বিশ্ববিদ্যালয়, খুলনা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, রাজশাহী বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং জাতীয় বিশ্ববিদ্যালয়।

ইসলামী বিশ্ববিদ্যালয় টেনিস টিমে লড়ছেন শরিফুল ইসলাম ও রিফাত হোসাইন। টেনিস টিমের কোর্স হিসেবে দায়িত্ব পালন করছেন মোঃ আসাদুর রহমান। ইসলামী বিশ্ববিদ্যালয় সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করায় বিশ্ববিদ্যালয় টেনিস টিমকে অভিনন্দন জানিয়েছেন উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসকারী, সহ উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান ও কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »