বিশ্ববিদ্যালয় ছাত্রীর নগ্ন ছবি ইন্টারনেটে: সাবেক স্বামী ও তাঁর বান্ধবী গ্রেপ্তার

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: বিশ্ববিদ্যালয় পড়–য়া এক চাঁপাইনবাবগঞ্জের এক ছাত্রীর আপত্তিকর ছবি ইন্টারনেটে ছড়ানোর অভিযোগে ছাত্রীর সাবেক স্বামী নাসিম মাহমুদ সুমন (২৪) ও তাঁর বান্ধবী জান্নাতুন তাজরিন মিম (১৭) কে গ্রেপ্তার করা হয়েছে। সুমন জেলার গোমস্তাপুর উপজেলার রহনপুর পৌর এলাকার মনসুর আলীর ছেলে। মিম জেলার শিবগঞ্জ উপজেলার লক্ষীপুর গ্রামের মাসুদ করিমের মেয়ে ও রাজশাহী’র শাহ মখদুম কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী।

বিশ্ববিদ্যালয় পড়–য়া ওই ছাত্রী গত বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপারের নিকট এ ব্যাপারে অভিযোগ করলে পুলিশ সুপারের নির্দেশে তাৎক্ষনিক অভিযান শুরু করে রাত সাড়ে ৭টার মধ্যে অভিযুক্ত ওই দু’জনকে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। রাত ৮টায় এ ব্যাপারে সাংবাদিকদের ব্রিফিং-এ জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম ও তদন্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ জাহিদ জানান, ২০১২ সালে সুমনের সাথে প্রেম করে বিয়ের আড়াই মাসের মধ্যে বিচ্ছেদ হয় ওই ছাত্রীর। কিন্তু সুমন তাঁর পিছু ছাড়েনি। সম্প্রতি ছাত্রীর নতুন করে বিয়ে ঠিক হলে সুমন তাঁর বান্ধবী মিমের সাহায্যে তাঁদের আগের দাম্পত্য জীবনের ধারণ করে রাখা কিছু অন্তরঙ্গ ছবি গত ৬ জানুয়ারী ফেইসবুক সহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। যাতে তাঁর সাবেক স্ত্রী’র আবারও বিয়ে হতে না পারে।

এদিকে, মিম ওই ছাত্রীরও ঘনিষ্ঠ পরিচিত ও মিমেরই আপন খালাত ভাইয়ের সাথেই তাঁর নতুন করে বিয়ে ঠিক হয়। কিন্তু মিমের সাথে ওই ছাত্রীর সম্পর্ক খারাপ থাকায় সে সুমনকে এ কাজে সাহায্য করে। এমতাস্থায় বিশ্ববিদ্যালয় ছাত্রী পুলিশের আশ্রয় নেন। উপপরিদর্শক আবদুল্লাহ জাহিদ বৃহস্পতিবার জানান, এঘটনায় বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী বাদী হয়ে সদর থানায় পর্ণোগ্রফি আইনে মামলা করেছেন। গ্রেপ্তারকৃতদের দুপুরে চাঁপাইনবাবগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »