অপুর জন্য ‘অন্ধকার জীবনে’ মাহি!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ব্যক্তিগত জীবনের জটিলতার কারণে ‘কাঙাল’ ছবিতে অভিনয় করবেন না বলে জানিয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। এবার ছবিটির নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হলেন ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

ছবিটির নাম পরিবর্তন করে রাখা হয়েছে ‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’। গত বুধবার মাহি ছবিতে যুক্ত হয়েছেন।

এই তথ্য নিশ্চিত করে মাহি বলেন, এই ছবিতে আমি অভিনয় করছি। পরিচালক আমাকে জানিয়েছেন ফেব্রুয়ারিতে শুটিং শুরু করবেন।

‘অন্ধকার জীবন’ ছবিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন মাহি। আর শীর্ষ সন্ত্রাসীর চরিত্রে অভিনয় করবেন ডি এ তায়েব। ছবিতে দেখা যাবে, একজন শীর্ষ সন্ত্রাসীকে ধরার মিশনে নামেন একজন পুলিশ কর্মকর্তা।

ছবিটি পরিচালনা করছেন বদিউল আলম খোকন। কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কাশেম আলী দুলাল। ছবিতে অন্যান্য শিল্পী ও কলাকুশলীদের বিষয়ে শিগগিরই আনুষ্ঠানিকভাবে বিস্তারিত জানানো হবে।

চলতি সপ্তাহে দুটি নতুন ছবিতে চুক্তিবদ্ধ হবার খবর জানালেন মাহি। মাত্র দুই দিন আগে জানিয়েছিলেন মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ ছবিতে সাইমনের বিপরীতে কাজ শুরু করতে যাচ্ছেন।

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল প্রয়াত নায়ক সালমান শাহ ও চিত্রনায়িকা শাবনূর অভিনীত সুপারহিট সিনেমা ‘আনন্দ অশ্রু’। শিবলি সাদিক পরিচালনা করেছিলেন ছবিটি।

দুই দশক পর নতুন গল্প নিয়ে একই নামে ছবি নির্মাণ করছেন মোস্তাফিজুর রহমান মানিক। আর এই সিনেমায় জুটি হয়েছেন সাইমন-মাহি। আরো অভিনয় করবেন আলী রাজ ও মিশা সওদাগর।

এছাড়া সম্প্রতি মানিকের পরিচালনায় ‘জান্নাত’ নামের একটি ছবির কাজ শেষ করেছেন মাহি। আরো কয়েকটি ছবিতে কাজের ব্যাপারে কথা চলছে বলে জানান মাহি। তিনি বলেন, সবকিছু চূড়ান্ত হলেই সবাইকে জানাবো।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »