মেয়র আইভীর শারীরিক অবস্থার উন্নতি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: শারীরিক অবস্থার উন্নতি ঘটায় আজ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে করোনারি কেয়ার ইউনিট থেকে কেবিনে স্থানান্তর করা হবে। শনিবার রাতে ঢাকার ল্যাবএইড হাসপাতালে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান হাসপাতালটির হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. বরেণ চক্রবর্তী। আইভীর অবস্থা সাংবাদিকদের অবহিত করতে এটি ছিল দ্বিতীয় প্রেস ব্রিফিং।

বরেণ চক্রবর্তী জানান, শনিবার দ্বিতীয় দফা সিটিস্ক্যানে মস্তিষ্কে মৃদু রক্তক্ষরণস্থলে আর কোনো সমস্যা দেখা যায়নি। সমস্যা বৃদ্ধির আশঙ্কাও নেই। তার এখন বিশ্রাম প্রয়োজন। আইভীকে দেয়া ওষুধের ডোজ কমিয়ে আনা হয়েছে উল্লেখ করে বরেণ চক্রবর্তী বলেন, আগামী দু-তিন দিন পর তাকে ছুটি দেয়া হতে পারে।

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে নারায়ণগঞ্জ নগর ভবনে থাকা অবস্থায় অসুস্থ হয়ে পড়েন আইভী। তাৎক্ষণিকভাবে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয় তাকে। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় চিকিৎসা গ্রহণের পরামর্শ দেন চিকিৎসকরা। তাৎক্ষণিকভাবে অ্যাম্ব^ুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়।

নারায়ণগঞ্জ শহরে হকার ইস্যু নিয়ে মঙ্গলবার চাষাঢ়ায় হকার ও এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়রের লোকজনদের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় উভয় গ্রুপের লোকজনের মধ্যে দফায় দফায় ধাওয়া-পাল্টাধাওয়া হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »