কালকিনিতে জমকালো আয়োজনে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: জমকালো আয়োজন আর উৎসবমূখর পরিবেশে সম্পন্ন করা হয়েছে মাদারীপুরের কালকিনি উপজেলার উত্তর রমজানপুর গ্রামে আনারননেছা টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট, আলহাজ্ব তৈয়ব আলী শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয়, ডক্টর আবদুস সোবহান গোলাপ পলিটেকনিক ইন্সটিটিউট ও উত্তর রমজানপুর মডার্ন একাডেমীর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

২দিন ব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠান গুলোর প্রতিষ্ঠাতা প্রধানমন্ত্রী’র বিশেষ সহকারী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ। কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ এবিএম শাহজাহানের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগ নেতা এবিএম বজলুর রহমান খান মন্টু, কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা সহ স্থানীয় নের্তৃবৃন্দ।

এসময় প্রধান অতিথির বক্তব্যে ড. আবদুস সোবহান গোলাপ বলেন ‘ সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে উন্নয়নের জোয়ার সারা বাংলাদেশের অলিতে গলিতে সমানতালে চলছে। আর এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামীলীগ সরকারকে আবারও ক্ষমতায় আনতে হবে। এসময় ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন শেষে দেশী ও অতিথি শিল্পীদের অংশগ্রহনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »