কুষ্টিয়ায় ইটভাটা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

Feature Image

 

রোটারি ক্লাব অব কুষ্টিয়া ও রোটারি ক্লাব অব গুলশান লেকমিটি ও এ জি এম ব্রিকস এর যৌথ অায়োজনে কুষ্টিয়ায় ইটভাটা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ

শুক্রবার বিকেলে ভেড়ামারা বারোমাইল এজিএম ইটভাটা চত্বরে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব বিতরণ রোটারী ক্লাব অব কুষ্টিয়ার প্রেসিডেন্ট রোটাঃ মোঃ ওবাইদুর রহমান।

এসময় তিনি বলেন, আমাদের উদ্দেশ্য হচ্ছে সেবার মাধ্যমে বন্ধুত্ব করা। আমরা রোটারী ক্লাব সেটাই করে থাকি।

তিনি বলেন, আজকে আমরা আমাদের রোটারীয়ান ও ইটভাটা মালিকের সহযোগীতায় এসব কম্বল বিতরণ করছি। তিনি আরও বলেন, প্রতিষ্ঠান চালাতে গেলে মালিক শ্রমিকদের ঐক্য থাকতে হয়। তাদের পাশে দাঁড়াতে হয়। তাই আজকের এই আয়োজন মালিক শ্রমিকের অটুট রাখবে বলেও উল্লেখ করেন তিনি।

এজিএম ব্রিকসের প্রোপাইটার ও রোটারীয়ান মহিদুল ইসল রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠু, জেলা পরিষদের সদস্য আবুল হোসেন, রোটারী ক্লাব অব কুষ্টিয়ার সেক্রেটারী রোটাঃ এম এম আলিমূল হক সনজু প্রমুখ।

বক্তারা শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে আজকের এই রোটারী ক্লাব অব কুষ্টিয়ার নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানিয়ে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।

এসময় আওয়ামীলীগ নেতা বুলবুল কবির, রোটারী ক্লাব সার্ভিস ডাইরেক্টর রোটাঃ মোসাদ্দেক আলি মনি, জয়েন্ট সেক্রেটারী রোটাঃ রাসেল পারভেজ, জয়েন্ট ট্রেজারার রোটাঃ ডাঃ বিশ্বনাথ পাল, রোটাঃ জেসমিন হোসেন মিনি, কম্পিউটার স্পেস ইনস্টিটিউটের পরিচালক মোঃ জাহিদুল ইসলাম রনি ও সাংবাদিক এস.এম. জামাল, আল মাহদী উপস্থিত ছিলেন।

পরে দেড় শতাধিক ইটভাটা শ্রমিকদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

আরো খবর »