প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় অসহায় মানুষের পাশে থাকে

Feature Image

 

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় প্রাকৃতিক যে কোন দুর্যোগের অসহায় মানুষের পাশে থাকে ।

 

প্রধান মন্ত্রীর আহবানে সরকারের পাশাপাশি বসুন্ধরা গ্রæপ বর্ন্যার সময় ঘিওর-দৌলতপুর-শিবালয় ব্যাপক ভাবে ত্রাণ দেওয়া হয়েছে । প্রধান মন্ত্রীর নির্দেশে সরকারী ও বসুন্ধরা গ্রæপের পক্ষ থেকে এখন শীত চরাঞ্চলের অসহায় দু:স্থ্য মানুষের শীত নিবারনের জন্য শীত বস্ত্র কম্বল বিতরন করা হচ্ছে । তিনি বলেন-যে কোন প্রাকৃতিক দুর্যোগে এগিয়ে আসার জন্য বসুন্ধরা গ্রæপের চেয়ারম্যান আহম্মেদ আকবর সোবাহান (শাহ আলম) কে ঘিওর-দৌলতপুর-শিবালয় বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই ।

 

প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর নদী ভাঙ্গন রোধে আরিচা থেকে যমুনা সেতু পর্যন্ত প্রকল্প পাশ হয়েছে। ইতিমধ্যে আরিচা থেকে জাফরগঞ্জ পর্যন্ত ভাঙ্গন রোধে নদীর পারে সিসি বøক দিয়ে কাজ সম্পূর্ণ হয়েছে । বাকি কাজ পর্যায় ক্রমে হবে । তিনি বলেন-বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা পর পর দুই বার ক্ষমতায় আসার ফলে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষ প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । তাই আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন ।

বসুন্ধরা গ্রæপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু বলেন-মানুষের কল্যানে বসুন্ধরা গ্রæপ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ্য মানুষের এই কষ্টের সময় সামর্থবানদের সহায়তার হাত বাড়িয়ে দিতে আহব্বান করেছেন। বসুন্ধরা গ্রæপ আন্তরিকতার সাথে সেই আহব্বানে সারা দিয়েছে। কেননা বসুন্ধরা গ্রæপ কাজ করে দেশ ও মানুষের কল্যাণে। কেবল কথায় নয় কাজেও আমরা তা প্রমান করেছি। সামাজিক দায়বদ্ধতা থেকে বসুন্ধরা গ্রæপ সব সময় দেশের মানুষের পাশে থাকছে।

 

এটা বসুন্ধরা গ্রæপের চেয়াম্যান আহমেদ আকবর সোবহানের চিন্তার ফসল। যে কারনে বসুন্ধরা গ্রæপ শিক্ষা,স্বাস্ত্য,খেলাধুলা, সাংস্কুতিসহ সব ক্ষেত্রে সহায়তা দিয়ে আসছে। মাহাবুব মোর্শেদ হাসান রুনু বলেন সারা দেশে দুস্থ্যদের মধ্যে বসুন্ধরা গ্রæপের শীতবস্ত্র কার্যক্রম পরিচালিত হচ্ছে।

রবিবার বিকালে দৌলতপুর প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় মাঠে বসুন্ধরা গ্রæপের পক্ষ থেকে শীতবস্ত্র (কম্বল)বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় ও বিশেষ অতিথি বসুন্ধরা গ্রæপের প্রধান উপদেষ্টা মাহবুব মোর্শেদ হাসান রুনু একথা গুলো বলেছেন ।।
উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্দা আব্দুর রাজ্জাক মোল্যা সভাপতিত্বে বক্তব্য রাখেন-জেলা আওয়ামীলীগর সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: গোলাম মহীউদ্দীন,যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু,সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আব্দুল মমিন খান, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান মুক্তা,উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ প্রমূখ।

আরো খবর »