প্রতিবেদনের পর ডিআইজি মিজানের ব্যবস্থা

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: ঢাকা মেট্রোপলিটনের (ডিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিআইজি) মিজানুর রহমানের বিরুদ্ধে অপরাধ অনুযায়ী ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

সোমবার রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ের রাজধানী উচ্চ বিদ্যালয়ে সরস্বতী পূজা পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

ডিআইজি মিজানের বিরুদ্ধে অভিযোগের তদন্তের অগ্রগতির বিষয়ে জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘তদন্ত চলছে। আগে তদন্তে দোষী সাব্যস্ত হতে হবে। তদন্ত শুরু হলেই যে তিনি দোষী হয়ে যান, বিষয়টি তেমন নয়। তদন্তের পর বোঝা যাবে তিনি কতটুকু অপরাধী? অপরাধ অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

কবে নাগাদ তদন্ত প্রতিবেদন দেওয়া হতে পারে- সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘সময় নির্দিষ্ট করে দেওয়া হয়নি। তবে শিগগিরই আমরা এ তদন্ত প্রতিবেদন হাতে পাবো।’

প্রসঙ্গত, গত কয়েকদিন ধরেই বিভিন্ন গণমাধ্যমে ডিআইজি মিজানের বিরুদ্ধে এক নারীকে জোর করে বিয়ে, আরেক টিভি উপস্থাপিকার সঙ্গে অনৈতিক সম্পর্কসহ নানা ধরনের অভিযোগ ওঠে। কয়েকদিন আগে স্বরাষ্ট্রমন্ত্রীও এ ব্যাপারে তদন্তের নির্দেশ দেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »