ফরিদপুুরে আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদ :  দেশের গণতন্ত্র রক্ষায় আনসার ও ভিডিপির ভূমিকা অন্যতম। আনসার ও ভিডিপির ইতিহাস ঐতিহ্য দেশের গর্ব। মহান মুক্তিযুদ্ধে ৪০ হাজার আনসার সদস্য অংশ নিয়েছিলো। বর্তমান সরকারের অর্থনৈতিক অগ্রগতির অন্যতম ধারক আনসার বাহিনী। আনসার সদস্যরা দেশ গড়ার কাজে অত্মনিয়োগ করে আগামী নির্বাচনে গণতন্ত্র রক্ষায় চ্যালেঞ্জ গ্রহণ করে কাজ করবে।

আজ সোমবার দুপুরে ফরিদপুর শহরের চানমারি এলাকায় আনসার ও ভিডিপি কার্যালয়ে জেলা সমাবেশ উপলক্ষে আয়োজিত সমাবেশের বক্তব্যে এসব কথা বলেন অতিথিবৃন্দ।

ফরিদপুর জেলা কমান্ড্যান্ট এনামুল খাঁনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, আনসার ও ভিডিপি ঢাকা রেঞ্জ পরিচালক মোঃ নুরুল হাসান ফরিদী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খন্দকার মোহতেসাম হোসেন বাবর, র‌্যাব ফরিদপুর কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইচ উদ্দিন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মিজানুর রহমান, আনসার ও ভিডিপি উন্নয়ন ব্যাংক অঞ্চলিক ব্যবস্থাপক ফরিদপুর অঞ্চল জিএম হাফিজুর রহমান, জেলা কমান্ড্যান্ট গোপালগঞ্জ সাজেদুর রহমান, সদর উপজেলা কমান্ড্যান্ট বশিরুল আলম প্রমুখ। এসময় আনসার ও ভিডিপির কার্যক্রম নিয়ে বক্তব্য রাখেন ইউনিয়ন দলনেত্রী রেহানা পারভীন ও দলনেতা মোঃ লাল মিয়া।

জেলা সমাবেশে অনুষ্ঠান শেষে জেলার কর্ম দক্ষতায় সেরা আনসার সদস্যদের মধ্যে বাই সাইকেল ও সেলাই মেশিন বিতরণ করেন অতিথিবৃন্দ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »