আক্কেলপুরে নৈশ প্রহরীদের বেধে রেখে ১৪টি দোকানে ডাকাতি

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

জয়পুরহাট থেকে মিজানুর রহমান মিন্টু:  জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার কাশিরা বাজারে দুধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার দিবাগত রাত ১ টা থেকে ২ টা পর্যন্ত ২০-২৫ জনের ডাকাতদল ডাকাতিকালে নগদ অর্থসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায় বলে ক্ষতিগ্রস্থরা দাবী করেছে।

কাশিরা বাজারের ক্ষতিগ্রস্থ কিট নাশক ব্যাবসায়ী আব্দুল হান্নান মন্ডল, আব্দুল লতীফ, মুদি ব্যবসায়ী কানাইলাল, বৈদ্যুতিক সামগ্রী ব্যবসায়ী শাহ জাহান আলী ও নৈশ্য প্রহরী বাসুদেবসহ স্থানীয় ব্যবসায়ীরা জানান, নৈশ প্রহরী বাসুদেব, আব্দুর রশিদ, সুমন মিয়া ও জিন্না মিয়াকে বেধে রেখে ডাকাতরা ১৪টি দোকানের তালা ভেঙ্গে নগদ অর্থসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম ডাকাতির বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ডাকাতির ঘটনাটি সম্পূর্ন সঠিক নয়, তবে প্রচন্ড শীতে গভীর রাতে নৈশ প্রহরীরা হয় তো ঘুমিয়ে পরেছিল এ সূযোগে কিছু দূর্বৃত্ত দেড় থেকে ২ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে যেতে পারে। তারপরও খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »