ইবিতে আলোড়িত’৩০ এর ব্যাচ ডে উদযাপন

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ:  ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের নিয়ে গঠিত ব্যাচ আলোড়িত’৩০ এর দুই বছরপূর্তি উপলক্ষে ব্যাচ’ডে পালন করেছে তারা। এ উপলক্ষে মঙ্গলবার (২৩ জানুয়ারি) বিশ্ববিদ্যালয়ের ৩০তম ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহনে আনন্দ র‌্যালি, কেক কাটা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

জানা যায়, মঙ্গলবার সকাল ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের সামনে থেকে ৩০তম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে আনন্দ র‌্যালি বের হয়। র‌্যালিটি ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এরপর সেখানে কেক কাটা হয়।

কেক টাকা পর্ব শেষে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যায়ের প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান, বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের (টি.এস.সি.সি) পরিচালক সহযাগী অধ্যাপক ড. বাকী বিল্লাহ বিকুল প্রমুখ।

পরে আলোড়িত’৩০ ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহনে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

উল্লেখ্য, আলোড়িত’৩০ শুধুই একটি ব্যাচভিত্তিক সংগঠন নয়। এটা ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রথম আলোড়ন আলোড়িত’৩০ যা প্রতিনিয়ত শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতার পাশাপাশি সামাজিক ও স্বেচ্ছাসেবা মূলক কাজ করে যাচ্ছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »