প্রসূনের ডুব

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক:  দর্শকপ্রিয় অভিনেত্রী প্রসূন আজাদ। লাইট ক্যামেরার সঙ্গে থাকতেই তিনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। বিরতির কারণে গেল এক বছরের আলস্য কাটাতে নতুন বছরে এই গ্ল্যামারকন্যা জোর গতিতে ডুব দিয়েছেন অভিনয়ে। চলতি বছর অভিনয়ে ব্যস্ত থাকার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় বেশ ব্যস্ত আছেন বলেও জানান। নতুন বছরের ২রা জানুয়ারি ‘কর্পোরেট’ শীর্ষক একটি ধারাবাহিক দিয়ে তার যাত্রা শুরু করেন।

এটি পরিচালনা করছেন প্রিতম। এই ধারাবাহিকে প্রসূনের বিপরীতে অভিনয় করছেন মিশু সাব্বির। প্রসূন বলেন, নতুন উদ্যমে অভিনয়ে ফিরেছি। লাইট-ক্যামেরা দেখলে সাহস পাই। চলতি বছর আমি শুধু অভিনয়ে ব্যস্ত থাকার সিদ্ধান্ত নিয়েছি। একটি ধারাবাহিক দিয়ে জার্নি শুরু হয়েছে।

এরইমধ্যে বেশ কিছু একক নাটকের স্ক্রিপ্ট পেয়েছি। সেগুলোর শিডিউল দিয়ে রেখেছি। আমি বিশ্বাস করি আমার এই পথচলায় সকলের সহযোগিতা পাবো। ‘কর্পোরেট’ ছাড়াও প্রসূন বর্তমানে রহমতুল্লাহ তুহীনের ‘যখন কখনো’ শীর্ষক আরো একটি ধারাবাহিকে কাজ করছেন। এছাড়া কণ্ঠশিল্পী মুনের ‘জীবনের হিসেব’ শীর্ষক একটি গানের মিউজিক ভিডিওর মডেল হয়েছেন তিনি। ছোট পর্দার পাশাপাশি প্রসূন বড় পর্দায়ও কাজ করছেন। বর্তমানে তার হাতে ‘ভোলা’ শীর্ষক একটি চলচ্চিত্রের কাজ রয়েছে। এই ছবিতে তিনি জুটি বেঁধেছেন দর্শকপ্রিয় অভিনেতা বাপ্পির সঙ্গে। ছবিটি পরিচালনা করছেন শফিকুল ইসলাম সোহেল। ‘ভোলা’ প্রসঙ্গে প্রসূন বলেন, এই ছবির গানগুলোর দৃশ্য ধারণ বাকি আছে। অন্য সব কাজ শেষ হয়েছে। বাপ্পির ব্যস্ততার কারণে সিডিউল মেলানো যাচ্ছে না। আশা করছি অচিরেই গানগুলোর শুটিং শেষ হবে। প্রসঙ্গত শফিকুল ইসলাম খানের ‘অচেনা হৃদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়। পরে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক ছবিতে অভিনয় করে দারুণ প্রশংসিত হন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »