বেগম খালেদা জিয়ার উপস্থিতিতে সাবেক এমপি লাঞ্চিত

Feature Image

আজ বকশীবাজারে, আলীয়া মাদ্রাসার বিশেষ আদালতে বেগম খালেদা জিয়ার উপস্থিতিতে সাবেক এমপি মেজর ( অবঃ) আক্তারুজ্জামানকে এড.কামরুল ইসলাম সজল লাঞ্চিত করেন।

দুপুর ১২ টার সময়ে মেজর (অবঃ )আক্তারুজ্জামান বেগম খালেদা জিয়ার পিছনে দাড়িয়ে তাঁর বিশেষ সহকারী আবদুস সাত্তার এবং অন্য নিরাপত্তা কর্মকর্তাদের সাথে কথা বলছিলেন। এ সময় এড গাজী কামরুল ইসলাম সজল মেজর (অবঃ )আক্তারুজ্জামানকে জিজ্ঞাসা করেন, আপনি এখানে কেন? কি চান? বিভিন্ন চ্যানেলে টক শোতে আপনি ম্যাডাম খালেদা জিয়া এবং তারেক রহমানকে নিয়ে অবাঞ্চিত, অরুচিকর কথা বলেছেন, এখন ম্যাডামের পিছনে দাঁড়াচ্ছেন লজ্জ্বা লাগে না ? এই বলেই এড.সজল তাকে ধাক্কাধাক্কি শুরু করেন এবং তিনি লাঞ্চিত হন।

পরবর্তীতে বেগম খালেদা জিয়ার নিরাপত্তা কর্মকর্তাদের হস্তক্ষেপে পরিবেশ শান্ত হয় এবং মেজর ( অবঃ) আক্তারুজ্জামান আদালত প্রাঙ্গন ত্যাগ করে চলে যান।

বিশেষ আদালত প্রাঙ্গনে এমন অপ্রীতিকর ঘটনার প্রেক্ষিত বর্ণনা করতে গিয়ে  বিএনপির নির্বাহী কমিটির সদস্য, সাবেক ছাত্রনেতা এড.কামরুল ইসলাম সজল বলেন, শহীদ জিয়ার আদর্শ, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দেশ গড়ার উদ্দেশ্য, তারুণ্যের অহংকার তারেক রহমানের স্বপ্নকে বাস্তবায়ন করার জন্যে বিএনপির রাজনীতি করি। বিএনপির বিরুদ্ধে যারা কথা বলে, দল ভাঙ্গে , ষড়যন্ত্র করে, সংস্কারবাদী হয়, তাদের সাথে কোনো আপোষ নেই। মেজর ( অবঃ) আক্তারুজ্জামান একজন বিএনপির চিহ্নিত বিষোদগারকারী।

এ ব্যাপারে মেজর ( অবঃ) আক্তারুজ্জামান কে সেল ফোনে কল দিয়ে পাওয়া যায় নি।

আরো খবর »