সুপার হিরো’কে নিয়ে অস্ট্রেলিয়ায় বুবলী

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক:  শিরোনাম দেখে অবাক হওয়ার কিছু নেই। ঢালিউডের শীর্ষ তারকা শাকিব খান নতুন ছবির কাজে বর্তমানে অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন। এবার তিনি সুপার হিরো হিসেবে দর্শকের সামনে হাজির হবেন। গত ২২শে জানুয়ারি রাতে তিনি অস্ট্রেলিয়ার উদ্দেশে রওনা করেন। সেখানে যাওয়ার আগে শাকিব খান জানান, আমার নতুন ছবির নাম ‘সুপার হিরো’। এ ছবিটি পরিচালনা করবেন আশিকুর রহমান।

ছবির নাম ‘সুপার হিরো’ হলেও ঘটনায় নানান চমক থাকছে। এছাড়া আগে শুটিং করা আশিকুর রহমানের ‘অপারেশন অগ্নিপথ’ নামে একটি ছবির বাকি কাজ সেখানে হওয়ার কথা রয়েছে। এদিকে শবনম বুবলী এবারই প্রথম কোনো সিনেমার শুটিংয়ে অস্ট্রেলিয়া গেলেন। প্রযোজনা সংস্থা হার্টবিট প্রোডাকশনের নতুন ছবি এটি।

ছবির প্রযোজনা সংস্থা সূত্রে জানা যায়, টানা ২০ দিনের মতো শুটিং হবে অস্ট্রেলিয়ায়। ছবির ৬০ ভাগ কাজ হবে সেখানে। এরপর বাংলাদেশের বিভিন্ন লোকেশনে বাকি কাজ হবে। এদিকে জানা যায়, গত রোববার কলকাতা থেকে ঢাকায় ফিরেন শাকিব খান ও বুবলী। কলকাতায় কিছু স্টেজ শোতে অংশ নেন তারা। কলকাতা যাবার আগে থাইল্যান্ডে উত্তম আকাশের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা’ ছবির শুটিং সেরে কলকাতা পৌঁছান তারা। ‘সুপার হিরো’ ছবিতে শাকিব-বুবলী ছাড়াও বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ। থ্রিলারধর্মী এই ছবির চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল।

উল্লেখ্য, শাকিব খান ও বুবলী এ পর্যন্ত জুটি হয়ে বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এরমধ্যে রয়েছে শামীম আহমেদ রনীর ‘বসগিরি’, রাজু চৌধুরীর ‘শুটার’, শাহাদৎ হোসেন লিটনের ‘অহংকার’ ও আবদুল মান্নানের ‘রংবাজ’। আর সামনে মুক্তি পাবে উত্তম আকাশের পরিচালনায় ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়্যা’ নামের ছবিটি। সবক’টি ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন বুবলী।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »