খোকসায় উথলী গ্রামে গৃহ বধুর উপর হামলা হাসপাতালে ভর্তি

Feature Image

খোকসা: উথলী গ্রামের মরিয়ম নামে এক গৃহবধুর উপর হামলা হাসপাতালে ভর্তি ঘটনা ঘটছে । জানা যায়, গতকাল মঙ্গলবার সন্ধ্যার সময় উথলী পুর্ব পাড়ায় এ রকম ঘটনা ঘটছে । প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল সন্ধ্যার পর খালেক মোল্লার আমবাগানে চিৎকার শোনা যায় । চিৎকার শুনে উথলী গ্রামের প্রতিবেশী আলপনা ,হাসিনা, আলেয়া এগিয়ে দেখে নিথর দেহ মরিয়ম আমবাগানে অবচেতন অবস্থা পড়ে রয়েছে ।

 

পরে তাকে উদ্ধার করে খোকসা হাসপাতালে ভর্তি করা হয় । মরিয়ম জানায় , স্বামীর সাথে ঝগড়ার পর আমার ভাশুর হাসিম আমাকে চুল ধরে টেনে হিচড়ে পাশের ফাঁকা মাঠের দিকে নিয়ে এসে বেধড়ক লাঠি পেটা করে ফলে আমি মাটিতে লুটিয়ে পড়ি তার পর কি হয়েছে আমি জানি না । মরিয়মের মেয়ে ধোকড়াকোল মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী উর্মি মরি বলে, আমার পিতা আলম প্রামানিক আমার মায়ের আঘাত করতে থাকে যাতে আমার মা ঘটনা স্থলে মারা যায।

 

এ ব্যাপারে আলম প্রামানিকের কাছে জানতে চা্ওয়া হলে আলম প্রামানিক অগোচরে চলে যায় । পরে তাকে আর পা্ওয়া যাই নাই । জয়ন্তীহাজরা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড মেম্বর বদিয়ার রহমান বলে , আমি কিছুই জানি না । মরিয়ম উথলী গ্রামের মৃত হারান খাঁ’র ছোট বোন । আলম উথলী গ্রামের চাঁদ আলী প্রামানিকের ছেলে ।
মরিয়মের খালাত ভাই হযরত জানিয়েছে ,এ ব্যাপারে খোকসা থানায় একটি মা্মলা হয়েছে ।

আরো খবর »