এমএন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Feature Image

ঐতিহ্যবাহী কুমারখালী এমএন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থী ২০১৮ শিক্ষার্থীদের বিদায়ী অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহীদুল ইসলাম।

প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন কুমারখালী উপজেলার চেয়ারম্যান আব্দুল মান্নান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্যানেল মেয়র হারুন অর রশিদ, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আ: গাফ্ফার, ইঞ্জিনিয়ার রবিউল ইসলাম, অ্ধ্যাপক শাহজাহান আলী বিশ্বাস, আশাদুর রহমান আশা ও প্রাক্তন ছাত্র শিক্ষার বাতিঘর প্রামাণ্যচিত্রের নির্মাতা লিটন আব্বাস। এছাড়াও বক্তৃতা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক হোসনে য়ারা, বিদায়ী ছাত্র সাদমান সহ অন্যান্য ছাত্র ও ছাত্রীরা।

 

একফাঁকে বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অতিথিবৃন্দদের ফুলের তোড়া উপহার দিয়ে স্বাগত জানান। পরিশেষে দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ের শিক্ষক শামিম আহমেদ রিপন। অনুষ্ঠানে সব বক্তাদের মাঝে একই সুর অনুরণিত হয় কেনো এই ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ সরকারীকরণ হচ্ছেনা।

 

সম্প্রতি এই শিক্ষার বাতিঘর উপজেলা পর্যায়ে টানা ৩ বছর ১৬টি শাখায় শ্রেষ্ঠ বিদ্যালয়, শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সহ শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং জেলা পর্যায়ে টানা ২ বার শ্রেষ্ঠ প্রধান শিক্ষকের শ্রেষ্ঠত্ব অর্জন করেছে এবং জাতীয় পর্যায়ে এই বিদ্যাপিটের শিক্ষার্থীরা জাতীয় পর্যায়েও সুনাম ও সাফল্য অর্জন করেছে।

আরো খবর »