‘চিহ্নিত সন্ত্রাসীরা আ’লীগ সদস্য হতে পারবে না’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

মানিকগঞ্জ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়াদুল কাদের বলেছেন, চিহ্নিত কোনো সন্ত্রাসী, চাঁদাবাজ, ভূমিদস্যু, মাদকাসক্ত, সাম্প্রদায়িক অপশক্তি ও স্বাধীনতা বিরোধী লোক আওয়ামী লীগের সদস্য হতে পারবে না।

শুক্রবার  দুপুরে মানিকগঞ্জ বিজয় মেলা মাঠ প্রাঙ্গণে জেলা আওয়ামী লীগ আয়োজিত সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, মানিকগঞ্জ জেলাকে তিনভাগ করে সদস্য সংগ্রহ অভিযানে নামতে হবে। সদস্য সংগ্রহ অভিযান ঘরে ঘরে নিয়ে যেতে হবে। কোন বাড়িতে কতজন সদস্য হলো, কতজন নতুন, কতজন পুরানো, কতজন অন্য পার্টি করে এবং কতজন নিরপেক্ষ রয়েছে এ লিস্ট তৈরি করতে হবে। দায়সারা গোছের সদস্য সংগ্রহ করা চলবে না।

নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়াদুল কাদের বলেন, ঘরের মধ্যে ঘর করবেন না। মশারির মধ্যে মশারি খাটাবেন না। খারাপ লোকদের দলে টানবেন না। নমিনেশন জরিপ হচ্ছে। নেত্রীর কাছে জরিপ রিপোর্ট জমা আছে। প্রতি তিনমাস পর পর জরিপ রিপোর্ট যাচ্ছে। যিনি জনগণের কাছে বেশি গ্রহণযোগ্য বলে বিবেচিত হবেন, শেখ হাসিনা তাকেই মনোনয়ন দিবেন।

আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত করার লক্ষ্যে সংগঠনকে আরও গতিশীল করতে সদস্য সংগ্রহ ও নবায়ন উপলক্ষে বিশাল প্রতিনিধি সভার আয়োজন করে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »