আজকের রাশিফল: ২৭ জানুয়ারি, ২০১৮

Feature Image

মেষ রাশি (২১ মার্চ-২০) : এপ্রিল সেবামূলক কাজে অংশ নিন। সামাজিক কাজে সুনাম ও আনন্দ পাবেন। কাজকর্মে উৎসাহ বৃদ্ধি পেতে পারে। অপরের দুঃখে কষ্ট পাবেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। আজ কোনো প্রত্যাশা পূর্ণ হতে পারে। আর যেখানেই থাকুন সব ধরনের খবর জানতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এ।

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে) : ভাইবোনদের কারো জন্য চিন্তিত হতে পারেন। আর্থিক দিক ভালো যাবে না। আয়ের সূত্রগুলো সচল নাও থাকতে পারে। চঞ্চলতা পরিহার করার চেষ্টা করুন। কোনো আত্মীয়ের দ্বারা উপকৃত হতে পারেন। ব্যবসায়িক ক্ষেত্রে সতর্কতার সাথে লেনদেন করুন। আর অর্থ বাণিজ্যের খোঁজ খবর রাখতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর অর্থ ও বাণিজ্য পাতায়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : কাজকর্মে অধিকতর মনোযোগী হওয়ার চেষ্টা করুন। অবহেলার জন্য কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। ব্যবসায়িক দিক মোটামুটি ভালো যেতে পারে। শরীর ভালো যাবে না। হঠাৎ অসুস্থ বোঁধ করতে পারেন। প্রাপ্তিযোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) : নতুন কোনো দায়িত্ব নেয়ার আগে ভালোভাবে চিন্তা-ভাবনা করুন। কোনো কাজেই মাথা গরম করা ঠিক হবে না। বয়স্কা কোনো মহিলার অসুস্থতায় চিন্তিত হবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পেতে পারেন। কোনো বন্ধুর দ্বারা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আর বেকার জাতক জাতিকারা চাকরির সন্ধানে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট) : কাজের চাপ বেশি থাকবে। তবে শেষ পর্যন্ত কাজ শেষ করতে পারবেন। অন্যকোনো বিশিষ্ট ব্যবসায়ীর সহযোগিতা পাবেন। ফলে ব্যবসা সম্প্রসারণ সম্ভব হতে পারে। গোপন শত্রুতা বৃদ্ধি পেতে পারে। কেউ আজ প্রতানা করতে পারে।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) : দিনটি সামগ্রিকভাবে মিশ্র সম্ভাবনাময়। পাওনা টাকা আদায় হতে পারে। মন দুশ্চিন্তাগ্রস্ত থাকতে পারে। ধৈর্যের সাথে যে কোনো পরিস্থিতির মোকাবিলা করুন। হঠাৎ কোনো সুযোগ পেতে পারেন। সুযোগ পেলে সুযোগ কাজে লাগাতে চেষ্টা করুন। আর সব ধরনের খবর জানতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এ।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর) আত্মবিশ্বাস বজায় রাখার চেষ্টা করুন। আর্থিক ব্যাপারে পিতা বা পিতৃস্থানীয় কারো সহযোগিতা পাবেন। কারো প্ররোচণায় বিভ্রান্ত না হলেই ভালো করবেন। ব্যবসায়িক দিক ভালো যাবে। তবে ঝুঁকিপূর্ণ বিনিয়োগ না করলেই ভালো করবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) : কর্মপরিবেশ অনুকূল থাকবে। সাফল্য পাবেন। তবে অর্থপ্রাপ্তি বিলম্বিত হতে পারে। নতুন বিনিয়োগ ফলপ্রসূ হতে পারে। নতুন জ্ঞান ও অভিজ্ঞতা লাভের সুযোগ পেতে পারেন। রোমান্স ও বিনোদন শুভ। তবে আবহাওয়ার খবর জানতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর) : সরকারি কর্মচারী বা কর্মকর্তাদের জন্য দিনটি শুভ। কর্ম পরিবেশ অনুকূল থাকবে। দায়িত্ব পালনে সহকর্মীদের সহযোগিতা পাবেন। শরীর ভালো নাও থাকতে পারে। ক্লান্তি ও অবসাদে ভুগতে পারেন। রোমান্স শুভ।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : কোনো স্থাবর সম্পত্তির মালিক হতে পারেন। অবৈধ প্রণয়ে না জড়ালেই ভালো করবেন। চাকরিজীবীদের জন্য সময় অনুকূল থাকবে। পদোন্নতি বা বদলির সম্ভাবনা আছে। আজ কেউ আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। যাত্রা ও যোগাযোগ শুভ। তবে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : বাবা অথবা মায়ের শরীর ভালো যাবে না। কেউ হঠাৎ অসুস্থ হতে পারেন। আগে থেকে যদি কেউ অসুস্থ থাকেন তবে তার অবস্থার অবনতি ঘটতে পারে। মন উদ্বিগ্ন থাকতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পাবেন। প্রবাসী আপনজনের সাথে যোগাযোগ হতে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পাওনা আদায় বিলম্বিত হতে পারে। ন্যায্য পাওনা থেকে বঞ্চিত হওয়ার আশঙ্কা আছে। অবসরপ্রাপ্তদের নতুন কোনো কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি হতে পারে। ব্যস্ততা বৃদ্ধি পাবে। শরীর ভালো যাবে না। প্রবাস আনন্দদায়ক হতে পারে।

আরো খবর »