নবীন শিক্ষার্থীদের বরণ করল ইবি

Feature Image

ইবি প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

এ আর রাশেদ:  ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ভর্তি হওয়া ২০১৭-১৮ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীদের বরণ করে নিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)। শনিবার (২৭ জানুয়ারি) বিশ্ববিদ্যালয় প্রশাসনের উদ্যোগে বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে নবীন বরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়। পরে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহনে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. তপন কুমার রায় ও সহকারী অধ্যাপক তিয়াশা চাকমার যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. আনোয়ারুল হক স্বপন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যলয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসাকরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস এম আব্দুল লতিফ প্রমুখ।

অনুষ্ঠানে বিশ্ববিদ্যলয়ের উপাচার্য অধ্যাপক ড. হারুন উর রশিদ আসাকরী নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘তোমাদের পদচারনায় ইসলামী বিশ্ববিদ্যালয় আজ প্রাণোচ্ছল এবং প্রাণবন্ত হয়ে উঠেছে। তোমরা যে স্বপ্ন নিয়ে বিশ্ববিদ্যালয়ে এসেছো তা অবশ্যই পূরণ হবে। আর তোমাদের সেই স্বপ্ন পূরনের স্বাক্ষী ও পাথেয় হবে এই বিশ্ববিদ্যালয়। তোমাদের জন্য আমাদের শুভকামনা। তোমরা তোমাদের অর্জিত জ্ঞান দেশের ও দশের কল্যানে ব্যায় করবে এটাই প্রত্যাশা।’

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »