বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার বঙ্গবন্ধুর কন্যার নেত্রীতে দেশ এগিয়ে যাচ্ছে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু :  তথ্য প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এমপি বলেছেন, “বর্তমান সরকার কৃষিবান্ধব সরকার এ সরকার কৃষকদের অধিকার সুনিশ্চিত করেছে”। তিনি আরো বলেন, একটা সময় ছিল যখন সারের জন্য দ্বারে দ্বারে ঘুরে কৃষককে জীবন পর্যন্ত দিতে হয়েছে। কিন্তু এখন বর্তমান সরকার ক্ষমতায় আসার পর কৃষককে আর ঘুরতে হয়না। বরং সারই কৃষকের পিছনে ঘুরে।

কৃষকদের সুবিধার্থে রয়েছে কৃষি বাতায়ন, কৃষিতথ্য যার মাধ্যমে আপনারা সহজেই কৃষি সম্পর্কিত বিভিন্ন ধরনের সমস্যার সমাধান পেতে পারেন। আমাদের জাতিয় অর্থনীতিতে গুরুত্বপূর্ন ভ’মিকা রাখেন আমাদের কৃষকরা। জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনার নেত্রীতে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । বর্তমান সরকার কথায় নয় উন্নয়ন ও কাজে বিশ্বাস করে।

সারাদেশে আরো ব্যাপক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে । জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা হচ্ছে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল । তিনি বলেন-বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে ।

প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যোম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশএবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । আগামীতে সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন ।

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ধুবুড়িয়া মাঠে শনিবার দুপুরে বাংলাদেশ টেলিভিশন আয়োজিত কৃষকদের অংশ গ্রহনে গ্রামীন ঐতিহ্য , সংস্কৃতি,লোকজ খেলাধুলা বিষয়ক এক অনুষ্ঠানে তথ্য প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
নাগরপুর উপজেলা নির্বাহী আছমা শাহিদ এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট্য শিল্পপতি মো:জাকিরুল ইসলাম উইলিয়াম, আওয়ামীলীগের নেতা রফিকুল ইসলাম রঙ্গু,উপজেলা কৃষি কর্মকর্তা বিএম রাশেদুল আলম, নাগরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন আওয়ামীলীগ নেতা ও ধুবুড়িয়া ইউনিয়ন চেয়ারম্যান মতিয়ার রহমান প্রমূখ ।

প্রধান অতিথি তথ্য প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এম.পি খেলায় অংশ গ্রহনকারী কৃষক ও খেলোয়ারদের মাঝে পুরুস্কার বিতরন করেন।

আরো খবর »