মেলানিয়া ট্রাম্পের সংবাদমাধ্যমের দিকে কঠোর বার্তা

Feature Image

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নানা কারণে খবরের শিরোনামে থাকেন। বিতর্ক কোন ভাবেই আত্র পিছু ছাড়ে না। সম্প্রতি পর্নতারকা স্টার্মি ড্যানিয়েলের সঙ্গে নাম জড়িয়েছে প্রেসিডেন্ট ট্রাম্পের।

পর্নতারকার সঙ্গে স্বামী ট্রাম্পের সম্পর্কের জেরেই মেলানিয়া ট্রাম্প হোয়াইট হাউস ছেড়েছেন। এমন খবরে সরগরম এখন মিডিয়াগুলো। তবে এসব বিষয়ে এবার মুখ খুলেছেন খোদ ফার্স্ট লেডি মেলানিয়া।

মেলানিয়ার মুখপাত্র স্টেফানি গুশ্রামের বরাত দিয়ে দ্য ইন্ডিপেন্ডেন্ট জানায়, ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া ট্রাম্পের মধ্যকার সম্পর্কে টানাপোড়েন চলছে বলে যারা খবর প্রচার করেছে, সেসব সংবাদমাধ্যমের দিকে কঠোর বার্তা ছুড়ে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প।

পর্ন তারকার সাথে ট্রাম্পের সম্পর্কের খবরকে লাম্পট্যপূর্ণ এবং মিথ্যা খবর বলে অভিহিত করেছেন মেলানিয়া। আর এমন ‘ভুয়া’ খবর প্রকাশের জন্য সমালোচনাও করেন তিনি।

মেলানিয়ার বরাত দিয়ে স্টেফানি আরও বলেন, “মেলানিয়া তার পরিবার ও ফার্স্ট লেডি হিসেবে ভূমিকা পালনে সচেতন রয়েছেন। বিভিন্ন ভুয়া খবরে যেসব গল্প ছড়ানো হচ্ছে, তার কিছুই সত্য নয়।”

পাশাপাশি সুইজারল্যান্ডে চলমান ওয়ার্ল্ড ইকোনমিক ফোরামে “যৌক্তিক” কারণেই মেলানিয়া ট্রাম্প ডোনাল্ড ট্রাম্পের সাথে যোগ দিতে পারেননি বলেও জানান স্টিফেনি। দুই জনের ব্যক্তিগত সময় সূচি জনিত জটিলতাও এর জন্য দায়ি বলে দাবি স্টেফানির।

প্রসঙ্গত, জাতিসংঘে যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত নিকি হ্যালির সাথেও প্রেসিডেন্ট ট্রাম্প ‘একান্ত সম্পর্কে’ জড়িয়েছেন বলেও সম্প্রতি খবর প্রকাশিত হয়। সে খবরকেও ‘গুজব’ বলে উড়িয়ে দেন নিকি হ্যালি।

সূত্রঃ দ্য ইন্ডিপেনডেন্ট

আরো খবর »