বিছানায় গেলে বাড়ি ভাড়া ‘ফ্রি’!

Feature Image

 

বাড়ি ভাড়া নিলে কোনো টাকা দেওয়া লাগবে না। তবে এর পরিবর্তে এক সপ্তাহ বাড়ি মালিকের সঙ্গে বিছানায় কাটাতে হবে। আর এমনই এক প্রস্তাব দিয়ে বিপাকে পড়েছেন ব্রিটেনের কার্ডিফের এক বাড়ি মালিক। মাত্র ৬৫০ পাউন্ডে বাড়ি ভাড়ার বিজ্ঞাপন দিয়েছিলেন অভিযুক্ত ব্যক্তি। সেখানে ‘বিকল্প পেমেন্ট’-এর অপশনও রাখেন তিনি। যা করলে বাড়ি ভাড়া কমে যেতে পারে। কিন্তু কী সেই ‘বিকল্প পেমেন্ট’?

জি নিউজের খবর, এই ‘বিকল্প পেমেন্ট’-এর উত্তর খুঁজতে তদন্তে নেমে পড়েন আইটিভি ওয়েলসের সাংবাদিক সিয়ান থমাস। ওই বাড়িওয়ালার কাছে নারী সেজে উপস্থিত হন সাংবাদিক। সে সময়েই বিভিন্ন কথার মধ্যে এক সপ্তাহ ‘সেক্স’ করার অফার দেয় ওই বাড়িওয়ালা। পরিবর্তে বিনামূল্য থাকতে দেওয়ার আশ্বাস দেন তিনি। পুরো কথপোকথন ক্যামেরাবন্দি করেন থমাস। পরে সেটি সম্প্রচার করা হয়।

তবে, ব্রিটেনে এমন ঘটনা কিন্তু নতুন নয়। বাড়ি ভাড়া পেতে প্রায়ই এমন অফার পেয়ে থাকেন ব্রিটেনের নারীরা। এমনকী ‘সেক্স ফর রেন্ট’ এই শব্দটা তাঁদের কাছে এখন বিভীষিকা হয়ে দাঁড়িয়েছে।

সম্প্রতি, ইউগভ নামে এক সংস্থা সমীক্ষা করে জানিয়েছে, গত বছর ব্রিটেনে প্রায় ১.৯০ লক্ষ নারী ‘সেক্স ফর রেন্ট’-এর শিকার হয়েছেন। এমনকী গত পাঁচ বছর সেই সংখ্যাটা আড়াই লক্ষের বেশি।

আরো খবর »