খোকসা পৌরসভার মাসিক উন্নয়ন ও ২ বছর পূর্তি সভা অনুষ্ঠিত

Feature Image

হুমায়ুন কবির: কুষ্টিয়া খোকসা পৌরসভার মাসিক উন্নয়ন ও দুই বছর পূতিতে এক সভা অনুষ্ঠিত হয়।
পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলামের সভাপতিত্বে সকাল ১১ টার সময় অফিস মিলনায়তনে এ সভায় পৌরসভার সকল কমিশনারগণ, কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

মাসিক সভার এজেন্ডার মধ্যে, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের উন্নয়ন মূলক কর্মকান্ড, পৌর হাটবাজার ইজারাদার সংক্রান্ত বিষয়ে ও বর্তমান পৌর কাউন্সিলের দুই বছর পূর্তি উপলক্ষে বিশেষ আলোচনা অনুষ্ঠিত হয়।
মাসিক সভায় বিভিন্ন সময়ে পৌর উন্নয়ন বিষয়ক গঠন মুলক বক্তব্য রাখেন পৌর মেয়র প্রভাষক তারিকুল ইসলাম।
তিনি বলেন, তার আমলেই পৌরসভার নিজস্ব ভবন নির্মাণের টেন্ডার হয়েছে। অল্প কিছু দিনের মধ্যে দৃশ্যমান কাজশুরু হবে। তিনি আরো বলেন, পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সকল রাস্তাগুলো নতুন করে কার্পেটিং করা হয়েছে।

পয়োনিষ্কাশনের জন্য নতুন করে নির্মাণ করা হয়েছে ড্রেনেজ। বিশেষ করে পৌর বাজারের ভেতরে সকল ড্রেনেজ গুলো নতুন করে নির্মাণ করা হয়েছে, যা তার আমলেই এ ২ বছরে সম্ভব হয়েছে। আগামীতে পৌর নাগরিকদের সকল সুযোগ-সুবিধা নিশ্চিত কল্পে নতুন পরিকল্পনা গ্রহণ করা হয়েছে।

উক্ত মাসিক মিটিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পৌর সচিব আবদুল হান্নান, উপ-সহকারী প্রকৌশলী মামুনুর রশীদ, হিসাবরক্ষক মোঃ রেজাউল করিম, আফিস সহকারি মোঃ আশরাফুল আলম টিটো, পৌরসভার সকল ওয়ার্ডের কমিশনারগণ ও পৌর কর্মকর্তা-কর্মাচারীগণ উপস্থিত ছিলেন।

আরো খবর »