আজকের রাশিফল: ৩ ফেব্রুয়ারি, ২০১৮

Feature Image

মেষ : অধস্তন কর্মচারীদের হয়রানির প্রতিকার করতে পারেন। সম্পত্তি ক্রয়বিক্রয় নিয়ে মা-বাবার সঙ্গে মতান্তর। নৃত্যগীতাদি চারুকলায় ব্যুৎপত্তির স্বীকৃতি।

বৃষ : শ্রম ও অধ্যবসায়ের ফল মিলতে পারে। মাত্রাছাড়া ভাবাবেগ থেকে আত্মীয়মহলে বিপত্তির আশঙ্কা। গুরুজনের অসুস্থতায় ভ্রমণের পরিকল্পনা ভেস্তে যেতে পারে। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

মিথুন : প্রতিবাদী মনোভাবের জন্য কর্মক্ষেত্রে জটিলতা বাড়বে। বিদেশে উচ্চশিক্ষা ও গবেষণার সুযোগ। জলপথে বিপদের আশঙ্কা। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

কর্কট: আলস্য বা উদাসীনতায় শুভ যোগ ব্যর্থ হয়ে যেতে পারে। অপ্রিয় সত্যভাষণ থেকে বিরত থাকাই ভালো। স্বামী-স্ত্রীর মধ্যে মতৈক্য বাড়বে। বেকার জাতক জাতিকারা চাকরির সন্ধানে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

সিংহ : আলোচনায় বৈষয়িক সমস্যা মিটে যাওয়ার আশা। গুরুজনের স্বাস্থ্য-বিভ্রাটে বহু ব্যয়। শরীর-স্বাস্থ্যের খাতিরেই উত্তেজনা প্রশমনের প্রয়োজন।

কন্যা: বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে মামলায় অর্থহানি ও সম্পর্কের ক্ষতি। বাধাবিড়ম্বনার মধ্য দিয়ে কর্মে অগ্রগতি। উচ্চশিক্ষায় বাধা।

তুলা: বুদ্ধিবলে কর্মক্ষেত্রে জটিলতা কাটিয়ে বাহবা পেতে পারেন। দুর্ঘটনায় বড় ধরনের আঘাত লাগতে পারে।

বৃশ্চিক: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনায় মানসিক চাপ। ভাল কাজের প্রতিদানে উপহাস জুটতে পারে। প্রেমপ্রণয়ে বাধা কাটিয়ে অগ্রগতি।

ধনু: কর্তৃপক্ষের আনুকূল্যে কর্মস্থলে কুচক্রীদের মোকাবিলা। বিশেষ কাউকে ঘিরে সন্তানের সঙ্গে ভুল বোঝাবুঝি। বিতর্কবিবাদ থেকে বিড়ম্বনা বাড়বে।

মকর: কর্মক্ষেত্রে প্রশাসনিক দায়িত্ব বৃদ্ধি। বিলাসব্যসন ঘিরে পরিবারে অশান্তি। শারীরিক কারণে ভ্রমণ স্থগিত হতে পারে। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

কুম্ভ: গবেষণা ও কর্মপরিকল্পনায় মৌলিকতার স্বীকৃতি। ধৈর্য ও মনোবলের সাহায্যে শত্রুর মোকাবিলা। রক্ষণশীল মনোভাবের জন্য পরিবারে অশান্তি।

মীন: যথাসাধ্য চেষ্টা, তবু কার্যোদ্ধার না-ও হতে পারে। স্বামী-স্ত্রী উভয়ের চেষ্টা সত্ত্বেও ব্যবসায়িক সাফল্যের বাধা।

আরো খবর »