অন্য নারীর প্রশংসায় প্রেমিক, পুরুষাঙ্গে ছুরিকাঘাত প্রেমিকার!

Feature Image

কখন যে প্রেম বিদ্বেষের রূপ নেয়, কেউ বলতে পারে না। এমনকি ভাবতেও পারে না অনেকেই। তেমনই ভাবতে পারেননি কাজাখিস্তানের এক প্রেমিক যুবকও। প্রেমিকার সামনে অন্য এক নারীর প্রশংসা করেছিলেন। এই ছিল তার অপরাধ। আর সেই অপরাধেই যুবকের পুরুষাঙ্গটিই কেটে নিল তার হিংসুটে প্রেমিকা।

যুবকের নাম জানা যায়নি। তবে প্রেমিকাকে গ্রেফতার করা হয়েছে। তার নাম ঝানা নূর ঝানোভা। ৩৬ বছরের সেই নারী কাজাখিস্তানের এক বিউটি পার্লারে কাজ করে। প্রথম থেকেই প্রেমিককে নিয়ে একটু বেশিই স্পর্শকাতর ছিল সেই নারী।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি নিজের প্রেমিকার পার্লারে গিয়েছিলেন সেই যুবক। এমন সময় পার্লারে একজন নারী আসেন। ক্রেতা ভেবে তার সৌন্দর্যের একটু প্রশংসা করেছিলেন যুবকটি। যা সাধারণত তিনি করেই থাকেন। কিন্তু প্রেমিকার এ বিষয়টি একদম পছন্দ হয়নি। তখন থেকেই মনের ভিতরে রাগ পুষে রেখেছিল সে। কিন্তু প্রেমিককে বুঝতে দেয়নি।

এর কয়েকদিন পরই প্রেমিককে নিজের বাড়িতে ডেকে আনে। পানীয় সঙ্গে মিশিয়ে তাকে ঘুমের ওষুধ খাওয়ায়। অপেক্ষা করতে থাকে কখন প্রেমিক বাহ্যিক জ্ঞান হারিয়ে ঘুমিয়ে পড়বে। এরপর ঠান্ডা মাথায় তাঁকে অ্যানাস্থেশিয়ার ইঞ্জেকশন দেয় যাতে পুরুষাঙ্গ অবশ হয়ে যায়। রান্নাঘরের ছুরি দিয়েই পুরুষাঙ্গটি কেটে নেয়। জ্ঞান ফেরার পর যুবক জানতে পারেন তার কী সর্বনাশ হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশকে খবর দেন।

পুলিশ এসে তার প্রেমিকাকে গ্রেপ্তার করে। পুলিশের প্রশ্নের উত্তরে ৩৬ বছরের সেই নারী জানায়, প্রেমিক তাকে ছাড়া অন্য কোনও নারীর প্রশংসা কেন করবে? তার মানেই সে অন্য নারীতে আসক্ত। এই আসক্তি যাতে যৌনাসক্তির পর্যায়ে না পৌঁছে যায়, তাই প্রেমিকের যৌনক্ষমতাই না থাকে। আর তিনি অন্য কোনও নারীর দিকে তাকাতেও না পারেন।

আরো খবর »