৮ তারিখ যেমন কুকুর, তেমন মুগুর: কাদের

Feature Image

 

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে করা মামলার রায়ের দিন বিএনপির বিশৃঙ্খলার চেষ্টা করলে আইন শৃঙ্খলা বাহিনী অবস্থা বুঝে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগ নেতা-কর্মীদের সেদিন কোনো উস্কানিতে পা না দিতে আহ্বান জানিয়ে কাদের বলেন, যেমন কুকুর, তেমন মুগুর। কুকুরের যেমন ঘেউ ঘেউ, মুগুরটাও ঠিক তেমনি নেমে আসবে। ও নিয়ে আপনাদের ভাবার দরকার নেই। আপনারা শুধু সতর্ক থাকবেন।

 

রবিবার বিকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের উদ্যোগে ‘বিএনপির সন্ত্রাস, নৈরাজ্য ও জঙ্গিবাদী’ রাজনীতির প্রতিবাদে যুব সমাবেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ কথা বলেন।

আগামী ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায় ঘোষণাকে কেন্দ্র করে এরই মধ্যে রাজনৈতিক অঙ্গন উত্তপ্ত হয়ে উঠেছে। খালেদা জিয়ার সাজা হলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দিচ্ছে আর আওয়ামী লীগ বলছে, বিশৃঙ্খলা করলে ব্যবস্থা নেয়ার।

 

ওবায়দুল কাদের নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে বলন, জানমালের নিরাপত্তা রক্ষায় আইন-শৃঙ্খলা বাহিনী উদ্ভুত পরিস্থিতি মোকাবেলা করবে।

আওয়ামী লীগ নেতা বলেন, ৮ তারিখে খালেদা জিয়ার মামলার রায়কে কেন্দ্র করে আজকে বিভিন্নভাবে উত্তেজনা ছড়ানো হচ্ছে। আমি পরিস্কারভাবে বলে দিতে চাই যে আমরা কারো সাথে পাল্টাপাল্টিতে যাব না। আমরা ক্ষমতায় আছি শেখ হাসিনার নেতৃত্বে দেশ চালাচ্ছি।

 

আমাদের এখন মাথা গরমের সুযোগ নেই, ঠান্ডা মাথায় পরিস্থিতি মোকাবেলা করতে হবে।

আরো খবর »