মেয়েরা আপনাকে দেখলে কি ভাবে!

Feature Image

নিউজ ডেস্কঃ স্বীকার করুন আর নাই-ই করুন, এটি কিন্তু অনেক ছেলের জীবনেই বেশ বড় একটা সমস্যা। আর সেটা হচ্ছে, পছন্দের মেয়েগুলো তাঁকে ভাই বা বন্ধু মনে করে, প্রেমিক বা অন্য কোন রূপে ভাবতে পারে না। হ্যাঁ, ভাই বা বন্ধুত্বের সম্পর্কগুলো অবশ্যই জরুরী। কিন্তু তাই বলে পৃথিবীর সকল মেয়ের ভাই বা বন্ধু কি হওয়া সম্ভব? বিশেষ করে মনে মনে যে মেয়েটিকে আপনি ভালোবাসেন, সে যদি আপনাকে ভাই ভেবে ফেলে, তাহলে তো বিরাট মুশকিল! আর তাই, আজ জেনে নিন পছন্দের মেয়েটির চোখে “ভাই” বা কেবল “বন্ধু” হওয়া এড়িয়ে তাঁর মন জিতে নেয়ার কৌশল।

১) পছন্দের মেয়েটির দিকে খুব একটা মনযোগ দেবেন না, যতটা তাঁর বান্ধবীরা দিয়ে থাকে। মেয়েটি যদি চাইলেই আপনার সাথে যোগাযোগ করতে পারে বা বান্ধবীদের সাথে যেভাবে সময় কাটায়, আপনাকেও সেভাবেই পায়, তাহলে অচিরেই আপনি তাঁর জীবনে “বান্ধবী” হয়ে উঠবেন। তাই এই ভুলটি করবেন না মোটেও।

২) মেয়েলি বিষয়ে জড়িত হবেন না। ধরুন, মেয়েটি আপনাকে নিয়ে শপিং করতে যাবে বা নানান মেয়েলি গল্প আপনাকে শোনাতে আসবে, এসব খুব একটা পাত্তা দেবেন না। তাহলে আজীবন বন্ধু হয়েই থাকতে হবে, পছন্দের মেয়েটির প্রেমিক আর হতে পারবেন না।

৩) পছন্দের মেয়েটি যেন আপনাকে “ভাইয়া” না ডেকে ফেলে, সেদিকে খেয়াল রাখুন। ভাইয়া ডাকতে ডাকতে শেষমেশ ভাইয়াই হয়ে যেতে হবে।

৪) নিজের ক্যারিয়ারের দিকে মনযোগী হয়ে উঠুন। আগে ক্যারিয়ার, তারপর বন্ধু বান্ধব ও পছন্দের মেয়ে। যে কোন মেয়েই ক্যারিয়ার সচেতন পুরুষদের দিকে অন্য রকম সমীহ নিয়ে তাকান।

৫) মেয়েটির মনের ভাব বুঝতে শিখুন। মেয়েটি যদি আপনাকে “ভাই”-ই মনে করে থাকেন, তাহলে আর তাঁকে নিয়ে অন্য কিছু না ভাবাই ভালো। ভাই- বোনের মিষ্টি সম্পর্কটিকে গ্রহণ করে অন্য সব ভাবনা ভুলে যান।
৬) মেয়েটি যদি বলে ফেলেন যে তিনি আপনাকে কেবলই বন্ধু ভাবেন, তাহলেও নিজেকে সরিয়ে নিন। বন্ধুত্বের দূরত্ব রক্ষা করুন, ছ্যাবলামো করতে যাবেন না। এতে তাঁর শ্রদ্ধা অর্জন করতে পারবেন। এবং আপনার ভদ্রতায় মুগ্ধ হয়ে তিনি তাঁর মত বদলেও ফেলতে পারেন।

৭) যে মেয়েটিকে পছন্দ করেন তাঁর যদি অন্য কারো সাথে প্রেম থাকে, তাহলে তাঁর প্রেম বিষয়ক কোন সমস্যার মাঝে নিজেকে জড়াবেন না। চেষ্টা করবেন যতটা সম্ভব এই সব আলাপচারিতা এড়িয়ে যেতে। কিন্তু একান্তই যদি এড়াতে না পারেন, তাহলে কোন পরামর্শ দেবেন না বা কোন উপকার করতে যাবেন না। যেমন উক্ত প্রেমিকের সাথে যোগাযোগ করিয়ে দেয়া বা দেখা করতে সাহায্য করা ইত্যাদি।

৮) নিজের ব্যক্তিত্ব নিজের কাছে আর মেয়েরা ব্যক্তিত্ববান পুরুষ পছন্দ করেন। তাই এমন কিছুই করবেন না যাতে মেয়েটির চোখে আপনার ব্যক্তিত্ব

আরো খবর »