নাশকতা ঠেকাতে নেতা -কর্মীদের মাঠে থাকার নির্দেশ দিলেন দূর্জয়

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদস সদস্য ও বিসিবি’র পরিচালক এ.এম নাঈমুর রহমান দূর্জয় বলেন-৮ ফেব্রুয়ারীর জিয়া অরফানেস ট্রাস্ট মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি-জামায়াত যেন কোন ধরনের নাশকতা ঘটাতে না পারে সে ব্যাপারে নেতা-কর্মীদের মাঠে থাকার নির্দেশ দেন।

বুধবার দুপুরে মানিকগঞ্জ শিবালয়ের রূপসা ওহেদ আলী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ নির্দেশ দেন।
বিসিবি’র এই পরিচালক আরো বলেন-বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু স্বাধীনতা বিরোধী একটি চক্র দেশকে অস্হিশীল করতে অপচেষ্টায় লিপ্ত রয়েছে।ঐক্যবদ্ধভাবে এদেরকে প্রতিহত করতে হবে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি অধ্যাপক আব্দুস সাত্তারএর সভাপতিত্বে এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা কামাল মোহাম্মদ রাশেদ, জেলা আ’লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য ভজন কুমার সরকার,জেলা মহিলা আ’লীগের সভানেত্রী নীনা রহমান,মহাদেবপুর ইউনিয়ন ডিগ্রী এর অধ্যক্ষ খলিলুর রহমান,শিবালয় থানার অফিসার ইনচার্জ হাবিবুল¬াহ সরকার, উপজেলা প্রকৌশলী জিয়াউর রহমান,উপজেলা আ’লীগের সহ-সভাপতি বিকাশ সাহা, সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস, যুগ্ম-সম্পাদক এ আর মাসুদ উদ্দিন পিন্টু, মহাদেবপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি বাবুল আক্তার খাজা,উপজেলা জাসদের সভাপতি ওবায়দুর রহমান,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ,উলাইল ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, উপজেলা কৃষকলীগের আহবায়ক অসিউর রহমান সিকো,উপজেলা যুবলীগের আহবায়ক মিরাজ হোসেন লালন ফকির সহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্হানীয় ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

জাতীয় ক্রিকেট দলের সাবেক এই অধিনায়ক আরো বলেন-দেশের মানুষকে ভূল বুঝিয়ে তাদের পথভ্রষ্ট করা অসম্ভব। তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃণমূল পর্যায়ে সাংগঠনিক কাঠামোকে আরো মজবুত করতে সকলকে সোচ্চার হতে হবে। তিনি দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার উদাত্ত আহবান জানান এবং জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ূ কামনায় সকলের দোয়া কামনা করেন। পরে উপজেলার কোদালিয়া-নয়াকান্দি রাস্তার নির্মান কাজের শুভ উদ্বোধন শেষে কোদালিয়া গ্রামে এক উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে যোগ দেন এবং রাতে ঘিওর উপজেলার বাঠইমুড়ীআফাজ উদ্দিন পাগলার বার্ষিক ওরসে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

আরো খবর »