কুৃষ্টিয়ার মিরপুরে মা সমাবেশ

Feature Image

বৃহস্পতিবার বেলা ১২ ঘটিকায় মিরপুর উপজেলার খয়েরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মা সমাবেশ, কৃতি শিক্ষার্থী ও মায়েদের সংবর্ধনা,স্কুল ড্রেস ও দরিদ্র এতিম শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ , দুস্থ্যদের মাঝে কম্বল বিতরণ এবং শিক্ষার্থীদের সততা শিক্ষার জন্য সততার দোকান উদ্বোধন করা হয়েছে।

খয়েরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত অনুষ্ঠান মালায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মিরপুর উপজেলা নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. একরামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠান মালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার মো. সিরাজুল ইসলাম, আমলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আনোয়ারুল ইসলাম মালিথা ও আমলা ক্লাস্টারের সহকারী উপজেলা শিক্ষা অফিসার এ এস এম কামরুজ্জামান। মা সমাবেশে বিপুল সংখ্যক মা, শিক্ষার্থীদের অভিভাবক ছাড়াও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মা সমাবেশ শেষে তেইশ জন কৃতি শিক্ষার্থী ও সতের জন কৃতি শিক্ষার্থী মাকে সংবর্ধনা, ছয় জন দরিদ্র এতিম শিক্ষার্থীর প্রত্যেককে নগদ পাঁচশত টাকা,তিনজন দরিদ্র শিক্ষার্থীকে স্কুল ড্রেস,ছাব্বিশজন হতদরিদ্র ব্যক্তিকে কম্বল প্রদান করেন অতিথিবৃন্দ। এরপর বিদ্যালয়ের সাতজন প্রাক্তন শিক্ষককে সংবর্ধনা প্রদান করাসহ শিক্ষার্থীদের সততা শিক্ষার জন্য সততার দোকান ও শিক্ষার্থী কল্যাণ তহবিল উদ্বোধন করা হয়।

আরো খবর »