আজকের রাশিফল: ১৭ ফেব্রুয়ারি ২০১৮

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ইদানিং আপনি খুব ইলেক্ট্রনিক্স পন্য নির্ভর হয়ে পড়ছেন। সারাদিন অলাইনে থাকাটা অভ্যাসে পরিণত হয়ে গেছে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতন রগচটা কর্ম কর্তার ওপর প্রচন্ড রাগ হবে। আজ কাউকে বিশ্বাস করবেন না। বিপদ যেমন আছে তেমনি কিছু উপকারও হবে। শিক্ষা ও সংসারধর্ম একইরকম মনে হবে। বিদেশ যাত্রা আজ সামান্যের জন্য বিলম্বিত হবে। অর্থ লেনদেন কিছুটা জটিলতা পূর্ণ। আর যেখানেই থাকুন নজর  রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর পাতায়। ভালোবাসার লোক আজ বেজায় চাপের মুখে রাখবে।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : রাস্তায় কোন বৃদ্ধকে দেখে খুব মায়া হবে আজ আপনার। মন যেটা বলে সেটা করুন। মাথার কীট শরীরে এসে চুলকাবে। চোখের দিকে আজ তাকিয়ে কথা বলবেন না, ধরা খেয়ে যাবেন। বিনিয়োগে শুভ সুচনা ঘটে যাবে। ভালোবাসা আজ অযথা মনে হতে পারে। প্রতিবেশীর কারো প্ররোচনায় খারাপ পথে হাঁটতে পারেন, তাই সাবধান।

মিথুন (মে ২১-জুন ২০) : দূর থেকে কারো ইশারায় মুগ্ধ হয়ে যেতে পারেন। ছাত্রজীবন শেষে আপনি যা খুঁজছে তা অচিরেই পেয়ে যাবেন। অফিসের কর্মকর্তাদের খুব কাছ থেকে আজ ঘাস খেতে দেখবেন। প্রেমযোগ নিশ্চিত। নতুন করে জীবনের গল্পের চরিত্র নিজ হাতেই নিয়োগ দেবেন। তবে ভেবে চিন্তে সিদ্ধান্তগ্রহণ করুন। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর পাতায়।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : নিজেকে নিয়ন্ত্রনে রাখুন। কিছু জন্তু জানোয়ারকে আজ পিটিয়ে সোজা করে ফেলার মতো সাহস ও বল দুটোই পেয়ে যাবেন। আপনাকে বিপদে ফেলে যে বন্ধুটি পালিয়েছিল তাকে আজ বিপদে পড়তে দেখবেন। ইতিবাচক সিদ্ধান্ত নেয়ার ব্যপারে আপনি কখনো পিছপা হননা। আপনাকে চতুর ভেবে আপনার কাছ থেকে দূরে থাকছে আপনার পছন্দের মানুষটি, তাকে বুঝিয়ে বলুন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : সংসার আর সংসারের মতো থাকবে না, হয়ে যাবে নাটকের পাতা। আপনি চাকরিটি যদি আর না করেন তাহলে কি ধরনের সমস্যা হবে তা আগেই বুঝে নিন। আপনার মুশকিল আছান করবে যে ভদ্রলোক তাকে আগে থেকেই চেনেন। অর্থকড়ি নিয়ে আজ কারো সঙ্গে আলোচনায় যাবেন না। হঠাৎই আপনার কাজ অনেক বেশি প্রশংসিত হয়ে উঠবে। খুশি বয়ে আনবে বেশ। প্রতিদিন স্বাস্থ্য বিষয়ক টিপস পেতে কাজের ফাঁকে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর স্বাস্থ্য পাতায়।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : রাগের কারণে তৈরি হবে কর্মক্ষেত্র ও জীবন যাপনের টানাপোড়ন। ভালোবাসায় আজ তিক্ততা আসতে পারে। ভবের সাগরে নিজেকে একা ভাববেন, কিন্তু সঙ্গী হবে বন্ধুরা। পথশিশুদের জন্য কিছু করতে পেরে মনটা প্রফুল্ল হবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : শিল্প-সংস্থাপন কিংবা প্রকল্প বাস্তবায়নের কাজে অগ্রগতি হবে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তি ঘটতে পারে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : শিক্ষা কিংবা গবেষণার জন্য সম্মাননা পেতে পারেন। পরিবারের কারও রোগ মুক্তিতে আপনার মানসিক অস্থিরতা দূর হতে পারে। আপনার প্রেমিকমন আজ তার ঠিকানা খুঁজে পাবে। দূরের যাত্রা শুভ। তবে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : কর্মস্থলে অপরিচিত কারও কাছ থেকে অপ্রত্যাশিত সহযোগিতা পেতে পারেন। যৌথ বিনিয়োগ শুভ। ভেঙে যাওয়া প্রেমের সম্পর্ক জোড়া লাগতে পারে। রাজনৈতিক তৎপরতা শুভ। সৃজনশীল কাজের স্বীকৃতি পেতে পারেন।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : ফাটকা ব্যবসায়ে বিনিয়োগের মাধ্যমে লাভবান হতে পারেন। আজ আকাস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। বেকারদের কারও কারও জন্য আজ সুখবর আছে। প্রেমের ব্যাপারে ইতিবাচক সাড়া পাবেন। দূরের যাত্রা শুভ। তবে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : সৃজনশীল কাজের স্বীকৃতি পাবেন। পাওনা আদায়ে প্রভাবশালী কারও সহযোগিতা পেতে পারেন। আপনি একজন শেয়ার ব্যবসায়ী হয়ে থাকলে আজ লাভের মুখ দেখতে পাবেন। প্রেমে সাফল্যের সম্ভাবনা আছে। আর বেকার জাতক জাতিকারা নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : দিনের শুরুতেই আর্থিক বিষয়ে কোনো সুখবর পেতে পারেন। আপনি একজন চিত্রশিল্পী হয়ে থাকলে আপনার আঁকা ছবি বিভিন্ন প্রদর্শনীতে প্রশংসিত হবে। প্রেমিক-প্রেমিকার জন্য দিনটি বিশেষ শুভ।

আরো খবর »