স্বামীর ১০ ডলারের ভ্যালেন্টাইনস গিফটে ১ লাখ ডলারের জ্যাকপট জয়

Feature Image

স্বামীর ১০ ডলারের ভ্যালেন্টাইনস গিফটে ১ লাখ ডলারের জ্যাকপট জিতলেন মার্কিন যুক্তরাষ্ট্রের লওয়া নিবাসী শ্রীমতি সিনথিয়া হোমস। ভ্যালেন্টাইনস ডে তে আর পাঁচজন গৃহবধূর মতোই স্বামীর থেকে বিশেষ উপহারের আশা করেছিলেন সিনথিয়া। কিন্তু মিস্টার হোমস প্রেম দিবসের সকালবেলা ভালোবেসে স্ক্র্যাচ কার্ডটি স্ত্রীর হাতে তুলে দেন। হেসে উপহার গ্রহণ করলেও মনে মনে দুঃখই পেয়েছিলেন সিনথিয়া।

ভ্যালেন্টাইনস ডে নিয়ে মাতামাতিও বন্ধ করে দেন তিনি। একপ্রকার হতাশ মনেই বসেছিলেন সেদিন। ঘটনাটি ঘটল বৃহস্পতিবার। যখন ইউএসএ-র লটারি সংস্থা ক্যাসিনো রিচেস গেম থেকে গুরুত্বপূর্ণ ফোনটি এল তার কাছে।

পেশায় ওয়ালমার্টের কর্মচারী সিনথিয়া প্রথম বিশ্বাসই করতে পারেননি যে, এমন অভাবনীয় উপহার তিনি পেয়ে গেছেন। ১০ ডলারের স্ক্র্যাচ কুপনে তিনি জিতে নিয়েছেন এক লাখ ডলার।

উপহার পেয়ে আবেগ চেপে রাখেননি ৫৪ বছর বয়সী সিনথিয়া। নিজেই জানিয়েছেন, ‘ক্যাসিনোতে গিয়ে কার্ড চালার সময় প্রথম টের পেয়েছিলাম। তারপরই আমি আনন্দে আত্মহারা হয়ে পড়ি।’

স্ত্রীর বিজয়ের গর্বে গর্বিত মিস্টার হোমসও। তিনি জানান, ‘সিনথিয়া কিছু জিতবেই। এ আশা ছিল। তাই তো ভ্যলেন্টাইনস ডে তে ক্যাসিনো রিচেসের স্ক্র্যাচ কার্ডটি তাকে উপহার হিসেবে দিয়েছিলাম। ভেবেছিলাম, ১০ ডলারের কার্ডে অন্তত ১০০ ডলার জিতে যাবে সে। তবে একবারও ভাবিনি সেটা লাখ ডলারের গণ্ডি ছোঁবে। যাইহোক, এই ঘটনায় আমি অভিভূত।’

লওয়া শহরে সিনথিয়া হোমসই লটারি বিজেতা হিসেবে দ্বিতীয় স্থানে রয়েছেন।

আরো খবর »