প্রধানমন্ত্রী চরালের মানুষের বাড়ি ঘর রক্ষায় ৪ শ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন: দুর্জয়

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু  : মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- আমি কথা নয় কাজে বিশ্বাস করি । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইতিমধ্যে নদী ভাঙ্গন রোধে চরকাটারী-বাচামারা-আরিচা পর্যন্ত স্থায়ী বাঁধ নির্মাণের জন্য তিন শত ২৮ কোটি টাকা ও নদীতে ড্রেজিংয়ের মাধ্যমে নদী খননের জন্য তিন শত ২৮ কোটি টাকা বরাদ্দ দিয়েছে । ইতিমধ্যে আরিচা থেকে জাফরগঞ্জ পর্যন্ত ভাঙ্গন রোধে নদীর পারে সিসি ব্লক দিয়ে কাজ সম্পূর্ণ হয়েছে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্দেশে আলোকদিয়ার চরের মানুষের কথা ভেবে যমুনা নদীর তীর আশ্রয়ন প্রকল্প তৈরী করা হচ্ছ । এখানে বিদুতের বিকল্প সোলারের প্যানেলের মাধ্যমে চরের জনসাধারনকে বিদুতের সুবিধা প্রদান করা হচ্ছে । প্রধান মন্ত্রীর নির্দেশে সরকারী এবং আমার ব্যক্তিগত ভাবে চরা লের দু:স্থ্য ও অসহায় মানুষের পাশে থেকে বন্যা ও শীত যে কোন প্রাকৃতিক দূর্যোগে ঘিওর-দৌলতপুর-শিবালয় উপজেলায় প্রতিটি ইউনিয়নে সাহায্য সহযোগিতা করেছি ।তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে । এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিচারের মা-ছেলের সাজা হয়েছে । এতিমদের টাকা যারা মেরে খায় ঐ বিএনপি ও জামাতকে আর ভোট দিবেন না । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল, মাদার অব হিউম্যাননেটি, বিশ্ব মানবতার মা । বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা ,বিদ্যুত সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন-২০২১ মধ্যম আয়ের দেশে পরিনত হবে বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত আয়ের দেশ হবে বাংলাদেশ । তাই আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন ।

সোমবার রাতে মানিকগঞ্জের শিবালয় উপজেলার যমুনা নদীর পশ্চিম পাড়ে আলোকদিয়া চরে সাবেক সাংসদ মরহুম এ.এম সাইদুর রহমান বাজার, আশ্রয়ন বাজার ও আলোকদিয়া প্রাথমিক বিদ্যালয় পৃথক তিনটি উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় একথা গুলো বলেছেন ।

তেওত ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আব্দুল করিমের এর সভাপতিত্বে বক্তব্য ও রাখেন-উপজেলা নির্বাহী অফিসার কামাল মোহম্মদ রাশেদ,শিবালয় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, সহ-সভাপতি বিকাশ সাহা, জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি, তেওতা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল কাদের ,সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন বাদল,বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল লতিফ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী রানা,জেলা ছাত্রলীগের যগ্ম সাধারন সম্পাদক মাহমুদ অব্বাস আকাশ,শিবালয় উপজেলা কৃষকলীগের সভাপতি মো: সিকো মিয়া,প্রমূখ ।

 

আরো খবর »