মানিকগঞ্জ আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন: আ.লীগের সভাপতি, বিএনপির সম্পাদক

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু : মানিকগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি পদে আওয়ামী লীগের প্রার্থী আবদুল মজিদ ফোট এবং সাধারন সম্পাদক পদে বিএনপির মেজবাউল হক নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে মোট ১৫টি পদের মধ্যে সাধারন সম্পাদকসহ ৮টি পদে বিএনপি এবং বাকি ৭টি পদে আওয়ামী লীগ প্যানেলের প্রার্থীরা বিজয়ী হয়েছেন। গত মঙ্গলবার নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত একটার দিকে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার আইনজীবী আবদুর রশিদ ।
আওয়ামী লীগ প্যানেলে অন্যান্য পদে বিজয়ী প্রার্থীরা হলেন, সহসভাপতি আবুল হোসেন, ক্রীড়া সম্পাদক মঈনুল ইসলাম, সাহিত্য ও সংস্কৃতিবিষয়ক সম্পাদক বজলুর রহমান, সদস্য বদর উদ্দিন, সোহেল দেওয়ান ও মঈনুদ্দিন লিটন।

বিএনপি প্যানেলে অন্যান্য বিজয়ীরা হলেন, সহসাধারন সম্পাদক সুভাষ চন্দ্র রাজবংশী, অর্থবিষয়ক সম্পাদক কাজী শরীফ উদ্দিন, পাঠাগার সম্পাদক বজলুর রহমান, নিরীক্ষক শাহনাজ পারভীন ও রেজাউল করিম এবং সদস্য পদে সেলিম হোসেন ও মেহেরুন্নাছা চৌধুরী।
জেলা আইনজীবী সমিতি সূত্র জানায়, নির্বাচনে মোট ৪৫৫ জন ভোটারের মধ্যে ৪২৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। গতকাল বেলা ১১ টা থেকে বিকেল চারটা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আরো খবর »