হোয়াটসঅ্যাপের কল কীভাবে রেকর্ড করলেন শামি! ক্ষুব্ধ হাসিন

Feature Image

ভারত ক্রিকেটে আলোচনার কেন্দ্রে এখন পেসার মোহাম্মদ শামি ও তার স্ত্রী হাসিন জাহান। এরই মধ্যে ফাঁস হয়ে গিয়েছিল তাদের অডিও কথোপকথন! সেই ফাঁস হয়ে যাওয়া রেকর্ডিং নিয়েই ফের বিস্ফোরণ হাসিনের।

বুধবার আবার হইচই শামি-হাসিনের ফোনালাপের রেকর্ডিং প্রকাশ্যে চলে আসায়। হাসিন ফের সাংবাদিকদের সামনে এসে বিস্ফোরক অভিযোগ করেন। তার বক্তব্য, ‘‘হোয়াটসঅ্যাপে শামি আমাকে ফোন করেছিল। হোয়াটসঅ্যাপের কল রেকর্ড করা যায় না। তবে বাইরে থেকে অন্য কোনো ফোনে সেই ব্যক্তিগত কথা রেকর্ড করেন শামি। এতেই বোঝা যায় ও কোন চরিত্রের!’’ এরপরেই শামির চালাকি নিয়ে সরব হন হাসিন। তিনি বলে দেন, এতদিন চালাকি করেছে শামি। তা সত্ত্বেও এখনও কোনো অনুতাপ নেই ক্রিকেটারের মধ্যে।

শামি-হাসিনের অডিও কথোপকথনে শোনা যায়, বারবার হাসিন তাকে বলছেন দোষ স্বীকার করে নেওয়ার জন্য। তবে পাল্টা শামি বলেন, ‘‘দেশের সামনে কী খাড়া করেছ তুমি। এরপরে পরিবার বাঁচবে কীভাবে?’’

উল্লেখ্য, সম্প্রতি শামির বিরুদ্ধে বিবাহ বর্হিভূত একধিক নারীর সঙ্গে সম্পর্কের অভিযোগ এনে সোশ্যাল মিডিয়ায় শামির চ্যাট প্রকাশ করেন হাসিন। এরপর সাংবাদমাধ্যমের সাহায্যে চেয়ে একে একে শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে ধরেন তিনি। এছাড়া, দক্ষিণ আফ্রিকা সফরেও শামি এক গৃহবধূর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন বলেও অভিযোগ করেন হাসিন।

আরো খবর »