নিজের মৃত্যুর ভিডিও নিজেই মোবাইলে রেকর্ড করলেন যুবক!

Feature Image

হোটেলের বন্ধ ঘর থেকে এক যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ এ ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুরের ইসলামপুরে। মৃত সেই যুবকের নাম সুধাকর কুমার।

জানা গেছে, আদতে বিহারের বৈশালী জেলার লালগঞ্জের বাসিন্দা ৩৮ বছর বয়সী সুধাকর। গত বুধবার রাত সোয়া ৮টা নাগাদ ইসলামপুরের তিস্তাপল্লী এলাকায় অবস্থিত সেই হোটেলে ওঠেন তিনি। এরপর রাতের খাবার হোটেলের ঘরেই খান সুধাকর। কিন্তু রাতের খাবার নিয়ে ঘরে ঢোকার পর আর ঘর থেকে বের হননি তিনি।

এরপর এদিন সকালে ১০টা নাগাদ পরিচ্ছন্নকর্মী এসে সুধাকর কুমারের ঘরে ডাকাডাকি করেন। কিন্তু অনেক ডাকাডাকির পরেও ঘর না খোলায় হোটেলের ম্যানেজারকে খবর দেন সেই কর্মী। ম্যানেজার পরিস্থিতি বুঝে হোটেলের মালিক ও ইসলামপুর থানার পুলিশকে খবর দেন।

পুলিশ এসে হোটেলের ঘরের দরজা ভেঙে ঘরে ঢুকে সুধাকরের ঝুলন্ত দেহ উদ্ধার করে। হোটেলের ঘরেই সিলিং ফ্যানে নাইলনের দড়ি দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী হন সুধাকর। দেখা যায়, বিছানা আগোছালো অবস্থায় পড়ে রয়েছে। পাশাপাশি ঘরের মধ্যেই পড়ে রয়েছে খাবারের খালি ফয়েল প্যাক ও মদের বোতল।

পাশাপাশি ঘর থেকে একটি মোবাইল ফোনও উদ্ধার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, সেই মোবাইলেই নাকি নিজের মৃত্যুর ভিডিও রেকর্ড করে গেছেন সুধাকর। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

আরো খবর »