বর্তমান সরকারের উন্নয়নের কথা জনগনের মাঝে তুলে ধরতে হবে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নে সফল ভূমিকা রাখায় জাতিসংঘ বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি দিয়েছে । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল ।

প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ১৫ লক্ষ অসহায় রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছে । প্রধান মন্ত্রী শেখ হাসিনা হচ্ছে মাদার অব হিউম্যাননেটি, বিশ্ব মানবতার মা । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা চরাঞ্চলের মানুষের কথা ভেবে নদী ভাঙ্গন রোধে ইতিমধ্যে আরিচা থেকে জাফরগঞ্জ পর্যন্ত সিসি বক্ল দিয়ে নদী শাসন করার কাজ হয়েছে । যমুনা নদী ভাঙ্গন রোধে জাফরগঞ্জ থেকে বাচামারা-চরকাটারী পর্যন্ত প্রকল্প গ্রহন করা হয়েছে ।

তিনি নেতাকমীদের উদ্দেশে বলেন- আওযামীলীগ সরকারের উন্নয়নের কথা গ্রাম-গঞ্জে সাধারন জনগনের মাঝে তুলে ধরতে হবে । স¦াধীনতা ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী তরুন ভোটারদের দলের সদস্য বানাতে হবে । তিনি বলেন- বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে । এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিচারের মা-ছেলের সাজা হয়েছে । এতিমদের টাকা যারা মেরে খায় ঐ বিএনপি ও জামাতকে আর ভোট দিবেন না ।

তিনি বলেন-বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান , রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ,মাদ্রাসা ,বিদ্যুত সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে । গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা,কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে । তাই আগামীতে আসন্ন সংসদ নির্বাচনে স¦াধীনতার স্বপক্ষের শক্তি এবং মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৌকায় এবং প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান । প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার বিকালে দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামীলীগের সদস্য সংগ্রহ ও সদস্য নবায়ন এবং বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । উক্ত কর্মী সমাবেশে প্রধান অতিথি বক্তব্যে মানিকগঞ্জ-১আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় উপরোক্ত কথাগুলো বলেছেন। কর্মী সমাবেশে উদ্বোধক ছিলেন-জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাড: গোলাম মহীউদ্দীন ।

উপজেলা আ’লীগের সভাপতি এ্যাড: এ.কে,এম আজিজুল হক এর সভাপতিতে বক্তব্য রাখেন- জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড: হেলাল উদ্দিন,সহ-সভাপতি এ্যাড:আব্দূল মজিদ ফটো,সহ-সভাপতি জজ কোটের জিপি এ্যাড মেহের উদ্দিন , আওয়ামীলীগের উপদেষ্টা সার্জেন্ট ( অব:) নূরুল হক,যুগ্ম সম্পাদক বাদরুর ইসলাম বাবলু, সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু, জেলা আওয়ামীলীগ নেতা আমিনুর রহমান ,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,কেন্দ্রীয় সেচ্ছাসেবক লীগের নেতা নুরুল ইসলাম রাজা, জেলা পরিষদ ও জেলা আ’লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন মুশা , জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, যুগ্ম সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ,বাচামারা ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল লতিফ, জিয়নপুর ইউপি বেলায়েত হোসেন, যুবলীগের আহবায়ক হুমায়ুন কবিরসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন ।

আরো খবর »