আজকের রাশিফল: ৩ মার্চ ২০১৮

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : নিজে বাঁচরে বাপের নাম, এই কথাটা আজ আপনাকে মেনে চলতে হবে। তা না হলে আজ কাউকে সঙ্গ দেয়া আপনার জন্য ক্ষতির কারণ হতে পারে। আপনি এমনিতেই নিরিবিলি পরিবেশ খুব পছন্দ করেন। তারওপর হাতে থাকা কাজটির সমাধান করা চাই মনোযোগের সঙ্গে। আজ আপনাকে উৎফুল্ল রাখবে আর্থিক যোগ। প্রেম সাড়া দেবে ঘুরপথে, অর্থ বুঝে কাজ করা আপনার দায়িত্ব। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : দিনের শুরুটা ভালো করতে বড়দের কথা মেনে চলবেন। কারন দিনের শুরুটার উপর নির্ভর করে পুরো দিনের বিষয়টি। উপযুক্ত পথ বেছে নেবেন দিনের শুরুতে। মস্তিষ্ক ঠিকঠাক ভাবে কাজ করবে। কিন্তু কাজের ছন্দে নতুন সুর তুলবে প্রেম ভোমরা। বিনিয়োগে আজ লাভের আশা দুরাশায় পরিণত হতে পারে, তাই বিরত থাকুন। পরিবারের কল্যাণে আজ দেখা মিলবে পছন্দের কোনো ব্যক্তির সঙ্গে। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

মিথুন (মে ২১-জুন ২০) : আজ আপনার তপ্ত আবেগকে আবিষ্কার করবেন। কর্মক্ষেত্রের পরিবেশে বিশেষ হাওয়া টের পাবেন। হাতের অর্থ ঝনঝন করবে একটু বেশিই। বেকারদের কারো দূরযাত্রায় আমন্ত্রণ আসতে পারে। প্রতিবেশির কারো প্রশংসায় সিক্ত হওয়ারও দিন বটে। আর বেকার জাতক জাতিকারা নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : আপনার আত্মিক শক্তি আজ নতুন উৎস খুঁজে পাবে কর্কট। ভালোলাগার মাত্রাটা বাড়তে থাকবে উল্লেখযোগ্য কোনো কারণ ছাড়াই। বেকারদের জন্য দিনটি বিশেষভাবে অর্থবহ। আত্মীয় সূত্রে কারো বাসায় গিয়ে পরিচয় মিলবে কাঙ্ক্ষিত কারো। রোমান্সে ভরে উঠবে আপনার মন। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : ইচ্ছে না করলেও শেষ করতে হবে কাজের সবটুকু। নিজের দায়িত্ব আজ কারো ঘাড়ে চাপানোর কোনো সুযোগ নেই। হারিয়ে যাওয়া কোনো বন্ধু আজ হঠাৎই এসে দেখা দেবে। আর্থিক লেনদেন শুভ। ভালোবাসার গোলাপে সংযুক্ত হবে নতুন পাঁপড়ি। ভিন্নদেশের ভিন্ন জিনিসে আজ আগ্রহটা অস্থির করে দিতে পারে। প্রতিদিন স্বাস্থ্য বিষয়ক নান পরামর্শ পেতে নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর স্বাস্থ্য পাতায়।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজ সামান্যই অনুভব করবেন, কাল কিন্তু তীব্র। কী সেটা সময় হলেই বুঝবেন। গ্রহ আজ আপনাকে ঘোরের মধ্যে ঘুরাতে পারে। দীর্ঘমেয়াদি ব্যবসায় লাভের নিশ্চয়তা সুস্পষ্ট। বিদেশ ভ্রমনেচ্ছুদের কারো জন্য দারুন সুযোগ অপেক্ষা করছে। দিনের শেষভাগে কোনো একটি খবর মনটা ভীষণ ভালো করে দিতে পারে। তবে যেখানেই থাকুন নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : জানেন মিথ্যা তবু তাকে বিশ্বাস করতে হবে। নিজের জন্য না হলেও আপন জনের ভালোলাগাকে প্রাধান্য দিতে আপনাকে আজ করতে হবে অনেক কিছুই। পাওনা অর্থ ফেরত পাবেন। কিন্তু ব্যবসায় আর্থিক লাভ সীমিত। বেকারদের কারো জন্য চাকরি নিশ্চিতের দিন আজ। তাই বলছি নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়। প্রেমযোগ ক্ষীণ।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আজ যদি কোনো বিষয়ে ভীষণ অবাক হন তবে বুঝবেন অবশ্যই কিছু অপেক্ষা করছে। পুরো দিনের ঘটনা যদি মোটেই অবাক না করে তবু থাকবে বড় কিছু। তাই বৃশ্চিক মশাই প্রস্তুত থাকুন ভালো কিছুর জন্য। আজ কিছু জুটতে যাচ্ছে আপনার থলিতে। প্রেমের উষ্ণ বায়ু আপনাকে দোলায়িত করতে পারে। গুরুজনের আদেশ পালনে কেটে যাবে দিনের বেশির ভাগ সময়। ভেবে নিন কোন কাজটি কীভাবে করবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : এখনই উপযুক্ত সময় নিজেকে গুছিয়ে নেয়ার। আপনি যার ত্রুটি দেখেছেন তাকে আর বিশ্বাস করার মতো ভুল করবেন না। অর্থ ধার দিতে হতে পারে তাকে, যে ফিরিয়ে দেয়ার ক্ষমতা রাখে না। তাই নিজের ওজন বুঝে চলা উত্তম। নিজের কর্মক্ষেত্রের দিকে নজর দিন ভালো ভাবে। আর নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর আবহাওয়ার পাতায়।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আপনি অবশ্যই মেরুদণ্ডী প্রাণী। আজ তার প্রমাণ আপনাকে দিতে হতে পারে। নিজের প্রয়োজন ভুলে চলেছেন অনেকদিন। প্রয়োজন মনে করার দিনও আজ। বেকারদের কারো কর্মসংস্থান জুটে যেতে পারে। একটা ফোন ম্যাসেজ বা চিঠি আপনার মন ভালো করে দেবে অভাবনীয় ভাবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আপনি নতুন কাজের চিন্তায় উদ্বিগ্ন সময় কাটিয়েছেন বেশ। প্রেম নিয়েও কেটেছে বেশ অস্থিরতা। আজ সব উদ্বিগ্নের অবসানের সময়। পরিবারের সদস্যদের আচরণে কিছুটা মন খারাপ হলেও ভালো লাগায় ফিরে আসবেন অল্পতেই। বেকার জাতক জাতিকারা নজর রাখুন স্বাধীনবাংলা২৪.কম এর চাকরির খবরের পাতায়।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : রোমান্স আর মাস্তিভরা দিন যাবে মশাই। নিজেকে গুটিয়ে রাখা নয়, মেলে ধরুন সবার সামনে। সম্পর্ক বিয়োগের যন্ত্রণা আপনাকে ভুগিয়েছে বেশ কিছুদিন। সবকিছু আজ পুষিয়ে নেবেন মনের মতো করে। আজ বন্ধুদের সময় দিতে হবে একপ্রকার বাধ্য হয়েই। তবে পরিবারের নিষেধের বাইরে গিয়ে নয়। অর্থযোগ শুভ।

আরো খবর »