ট্রাম্পের সঙ্গে যৌনকেচ্ছা ফাঁস করবেন সেই প্লেবয় মডেল

Feature Image

গোপন সম্পর্কের কথা ফাঁস করে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের রাজনৈতিক ও দাম্পত্য জীবনে ‘ঝড়’ বয়ে আনা সেই প্লেবয় মডেল এবার আরো বড় দুঃসংবাদ বয়ে আনলেন ট্রাম্পের জন্য। আরো অনেক ‘না বলা’ কথা ফাঁস করার জন্য মর্কিন মিডিয়া ইনকর্পোরেট এএমআই’র সাথে চুক্তিবদ্ধ হয়েছেন।

এই মডেলের নাম কারেন ম্যাকডুগাল। চুক্তির আওতায় ম্যাকডুগাল তার সাথে ট্রাম্পের গোপন সম্পর্কের বিষয়ে স্বাধীনভাবে কথা বলতে পারবেন। কোম্পানিটি এক বিবৃতিতে একথা জানায়।

ম্যাকডুগাল গত মাসে ক্যালিফোর্নিয়ায় একটি মামলা দায়ের করেছিলেন যেখানে এএমআই’র সাথে ২০১৬ সালে একটি চুক্তি সরিয়ে নেওয়ার দাবি জানানো হয়েছিল। কিন্তু পুনরায় তারা চুক্তিটি নিয়ে সমঝোতায় আসেন। ম্যাকডুগাল তার গল্পের বিনিময়ে প্রতিষ্ঠানটি থেকে ১ লাখ ৫০ হাজার ডলার নিয়েছিলেন।

মার্কিন মিডিয়াকে সম্প্রতি ম্যাকডুগাল বলেন, ট্রাম্পের সন্তান ব্যারনের জন্মের আগে টানা ১০ মাস তার সাথে গোপন প্রণয়ে যুক্ত ছিলেন। তার এই স্বীকারোক্তির পর ফার্স্টলেডি মেলানিয়ার সঙ্গে ট্রাম্পের দাম্পত্য সম্পর্কের অবনতি ঘটে বলে জানা যায়।

এএমআই তার বিবৃতিতে জানায়, ম্যাকডুগালের সাথে চুক্তি নিয়ে সমাধানে পৌঁছাতে পেরে তারা ভীষণ খুশি। আগামী এক বছর ম্যাকডুগাল যদি দ্বিতীয় কোনো পক্ষের কাছে তার ‘গল্প’ বিক্রি করেন তবে চুক্তির অধীনে তা থেকে প্রাপ্ত লাভের ৭৫ হাজার ডলার পর্যন্ত দাবি করতে পারবে এএমআই।

উল্লেখ্য, গত মাসে সিএনএনের সঙ্গে এক সাক্ষাত্কারে ম্যাকডুগাল প্রেসিডেন্ট ট্রাম্পের সাথে দীর্ঘ ১০ মাস তার প্রেমের সম্পর্কের কথা বলেন। তবে ট্রাম্পের পক্ষ থেকে এটি অস্বীকার করা হয়েছে।

সূত্র: বিবিসি

আরো খবর »