ভিউ ১৬ লাখ ছাড়িয়েছে ‘তোমার আকাশ’

Feature Image

জনপ্রিয় সঙ্গীতশিল্পী সুস্মিতা আনিসের নতুন গান ‘তোমার আকাশ’-এর ইউটিউব ভিউ ১৬ লাখ ছাড়িয়েছে। গত ১২ ফেব্রুয়ারি শিল্পীর নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছিল গানটি।

এ বিষয়ে সুস্মিতা আনিস বলেন, শ্রোতাদের এই ভালোবাসা আমাকে নতুন গান তৈরিতে অনুপ্রেরণা জোগাবে। আমার চেষ্টা ছিল, গান দিয়ে সব শ্রেণীর শ্রোতার মন ছোঁয়ার। ধীরে ধীরে আমি শ্রোতাদের কান থেকে মনে পৌঁছাতে পারছি। যার প্রমাণ ১৬ লাখের বেশি মানুষের রেসপন্স।

সোহেল আরমানের লেখায় গানটি কম্পোজ করেছেন অদিত রহমান। ভিডিওটি পরিচালনা করেছেন তানিম রহমান অংশু। মিউজিক ভিডিওটির শুটিং হয়েছে নেপালের পর্যটন নগরী পোখারার তুষারশুভ্র পাহাড়ি জনপদ ডামপুসে। মিউজিক ভিডিওতে মডেলিং করেছেন তানজিন তিশা ও নেপালের মডেল নারায়ন ঢাকাল।

সুস্মিতা আনিস নজরুল সংগীত সম্রাজ্ঞী ফিরোজা বেগমের অনুগত শিষ্যা। তার জন্ম ও বেড়ে ওঠা পারিবারিক সংগীতচর্চার আবহে। ছোটবেলা থেকেই ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন। সুস্মিতা বাংলাদেশ টেলিভিশনে শিশু শিল্পী হিসেবে গান গেয়েছেন। তিনি বাংলাদেশ টেলিভিশন আয়োজিত প্রতিযোগিতামূলক অনুষ্ঠান ‘নতুনকুঁড়ি’তে ১৯৭৬ সালে নজরুল সংগীতে প্রথম পুরস্কার লাভ করেন। সংবাদ বিজ্ঞপ্তি।

আরো খবর »