রুবেলের জীবনসঙ্গী ইশরাত জাহান দোলা

Feature Image

জাতীয় দলের ‘স্লগ ওভার স্পেশালিস্ট’ খ্যাত রুবেল হোসেনের বিয়ে নিয়ে গত দুই বছর ধরেই নানা গুঞ্জন ছিল। জানা গিয়েছিল, তিনি ২০১৬ সালে বিয়ে করেছেন। কিছু সংবাদমাধ্যমের মারফত শুধু এটুকু খবরই জানতে পারেন ভক্তরা। তবে নিজের ঘর-সংসার নিয়ে সবসময়ই নীরব ছিলেন এই গতি তারকা। অবশেষে ভক্তদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজ শনিবার স্ত্রীর সঙ্গে দুটি সেলফি সোশ্যাল সাইটে আপলোড করলেন তিনি। ক্যাপশনে শুধু লিখেছেন, ‘আমার স্ত্রী।

রুবেলের জীবনসঙ্গীর নাম ইশরাত জাহান দোলা। রুবেলের পোস্টে ভক্ত ও শুভানুধ্যায়ীরা কমেন্টের মাধ্যমে শুভকামনা জানিয়েছেন। অনেকেই লিখেছেন, যাক অবশেষে আপনি আপনার স্ত্রীকে সবার সামনে আনলেন। তবে পূর্বে অনেক ক্রিকেটারেরই স্ত্রীকে নিয়ে সোশ্যাল নেটওয়ার্কে ছবি আপলোড দিয়ে অনেক বাজে অভিজ্ঞতা হয়েছিল। তাই অনেক ভক্ত অশালীন এবং অপ্রাসঙ্গিক কোনো মন্তব্য না করতে সবাইকে অনুরোধ জানিয়েছেন।

উল্লেখ্য, অভিনেত্রী নাজনীন আক্তার হ্যাপির সঙ্গে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচিত হয়েছিলেন জাতীয় ক্রিকেট দলের পেসার রুবেল হোসেন। ২০১৪ সালর ১৩ ডিসেম্বর রাজধানীর মিরপুর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে হ্যাপি বাদী হয়ে তার বিরুদ্ধে মামলাও করেছিলেন। আর এই কারণে দুদিন কারাগারেও থাকতে হয়েছিল তাকে। পরে জামিনে মুক্তি পেয়ে অস্ট্রেলিয়া বিশ্বকাপে খেলার সুযোগ পান রুবেল। তার অসাধারণ পারফর্মেন্সে সেই বিশ্বকাপে বাংলাদেশ কোয়ার্টার ফাইনালে খেলার সুযোগ পায়।

এই মুহূর্তে রুবেল শারীরিক অসুস্থতার কারণে বেশ কিছুদিন ধরেই ক্রিকেটের বাইরে আছেন। সদ্য সমাপ্ত বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএলের) শেষের দুই রাউন্ড জ্বরের কারনে খেলা হয়নি তার। অসুস্থ অবস্থায় সময়টা বাগেরহাটে নিজের স্ত্রী ও পরিবারের সঙ্গেই কাটিয়েছেন এই গতি তারকা। জানা গেছে, কিছুদিনের মধ্যে নিজের ফিটনেস ট্রেনিং শুরু করবেন। এরপর আগামী মাসে আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজ সফর উপলক্ষে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন এই পেসার।

আরো খবর »