আলিয়া-বরুণ এর শুটিংএ দুই বিশেষ অতিথি

Feature Image

পুরোদমে ছবির শুটিং শুরু হতে না হতেই ঘটে গেল অদ্ভুত এক কাণ্ড। ছবির সেটে এসে ঘুরে গেছে দুই ‘বিশেষ অতিথি’! অতিথি শুনে হয়তো খুব বেশি অবাক হচ্ছে না। কারণ অতিথি তো আসতেই পারে। তবে এরা সাধারণ কোনো অতিথি নয়। অতিথিদের নাম শুনলে ভয়ে আঁতকে উঠবেন যে-কেউ। কারণ, ‘কলঙ্ক’ ছবির শুটিংয়ে অতিথি হয়ে এসেছিল বড় আকারের দুটি সাপ।

আলিয়া ভাট আর বরুণ ধাওয়ান তখন একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং করেছিলেন। ঠিক তখনই সিনেমার কয়েকজন কলাকুশলী দুটি সাপ দেখতে পান। সাপ দুটি আলিয়া আর বরুণের দিকে এগোতে থাকায় সবাই ঘাবড়ে যায়। তখনই শুটিং বন্ধ করে দেন পরিচালক অভিষেক বর্মণ। পরে সাপ দুটিকে জঙ্গলে ফিরিয়ে দিয়ে আবার শুটিং শুরু হয়।

তারকাবহুল চলচ্চিত্র ‘কলঙ্ক’র শুটিং শুরু হয়ে গেছে। আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, মাধুরী দীক্ষিত আর কুনাল খেমু এরই মধ্যে তাদের কাজ শুরু করেছেন। জানা গেছে, সোনাক্ষী সিনহা, আদিত্য রায় কাপুর আর সঞ্জয় দত্ত শিগগিরই শুটিং শুরু করবেন।

সূত্র জানায়, টানা ৪৫ দিন কাজ করে শুটিং শেষ করবেন বরুণ ও আলিয়া। তাই সেটে যেন কোনো দুর্ঘটনা না ঘটে, সেদিকে সবাই খুব সজাগ। গত সোমবার এই ‘সর্পকাণ্ড’ ঘটার পর মুহূর্তেই সেটে আতঙ্ক ছড়িয়ে যায়। কারণ, সাপ দুটি ছিল বিশাল আকৃতির। সবার নিরাপত্তা নিশ্চিত করার পর সাপ দুটিকে ধরে জঙ্গলে ফিরিয়ে দেয়া হয়। আকৃতি বিশাল হলেও সেগুলো বিষধর সাপ ছিল কি না, তা জানা যায়নি।

অবাক করা বিষয় হলো, একই সেটে বছর খানেক আগেও একবার সাপ ঢুকেছিল। শাহরুখ খান আর কাজল অভিনীত ‘মাই নেম ইজ খান’ ছবির শুটিং হচ্ছিল তখন। আর অভিষেক বর্মণ ছিলেন সেই চলচ্চিত্রের সহকারী পরিচালক।

ফক্স স্টার স্টুডিও, ধর্ম প্রডাকশন আর নাদিয়াওয়ালা গ্র্যান্ড সন এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবি ‘কলঙ্ক’ মুক্তি পাবে আগামী বছর ১৯ এপ্রিল। নির্মাতা করণ জোহরের কাছে ছবিটি খুব গুরুত্বপূর্ণ। কারণ, ১৫ বছর আগে তার বাবা প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা যশ জোহর ছবিটি নির্মাণ করতে চেয়েছিলেন। ছবির নির্মাণ শুরুর আগের অনেক কাজ তখন তিনি এগিয়ে রেখেছিলেন।

কিন্তু পরে আর শুটিং শুরু করতে পারেননি। যশ জোহরের মৃত্যুর পর করণ বাবার স্বপ্ন পূরণের উদ্যোগ নেন। এদিকে এই চলচ্চিত্রের মাধ্যমে দুই দশকেরও বেশি সময় পর একই সঙ্গে পর্দায় আসছেন সাবেক প্রেমিক জুটি সঞ্জয় দত্ত ও মাধুরী দীক্ষিত।

আরো খবর »